বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১জন নিহত এবং ২০ জন আহত হয়েছে। শনিবার সকাল ৮টায় নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের বার্মাশিল এলাকায় যাত্রীবাহী একটি মিনিবাসের সঙ্গে অপর একটি পোশাক কারখানার স্টাফ বাসের মুখোমুখী সংঘর্ষে অন্তত ২০জন আহত হয়। এদের মধ্যে মিনিবাসের চালককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

অন্যদিকে সকাল ৯টায় শিমরাইলস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ঐ ব্যক্তির মৃত্যু হয়েছে।


 
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, উভয় বাসের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। 

তাদের মধ্যে দূরন্ত পরিবহনের চালককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় মেডিকেলে পাঠানো হয়েছে এবং বাকীদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বাস দুটি রাস্তা থেকে সরিয়ে যানজট মুক্ত করা হয়। 

 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে উদ্ধার করা অজ্ঞাত লাশের বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শফিউল্ল্যা মির্জা বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকাল ৯টায় মহাসড়কে পাশ লাশটি উদ্ধার করা হয়েছে। 

 

ধারণা করা হচ্ছে লাশটি কোন মানসিক প্রতিবন্ধি ব্যক্তির। লাশটি কোন পরিচয় পাওয়া যায়নি। গভীর রাতে হয়তো সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।
 

এই বিভাগের আরো খবর