শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

সিদ্ধিরগঞ্জে পাষন্ড ছেলে বাবাকে কুপিয়ে জখম করল, থানায় অভিযোগ 

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তুা ২৪) : বাবা। বাবা নামের ব্যক্তিটি সে, যিনি শত-সহস্র ঝড়-ঝাঞ্ঝা নিরবে সহ্য করতে রাজি কিন্তু তার সন্তানকে ক্ষুদ্র আঘাত কিংবা কষ্টের ছিটেফোঁটা লাগাতেও নারাজ । সন্তান বাবাকে ডেকে যতখানি আত্মতৃপ্তি অনুভব করে তার চেয়ে বেশি তৃপ্তি অনুভব করে বাবা তার সন্তানের মধুর স্বরে বাবা ডাক শুনে। 

কিন্তু বাবা-ছেলের এই পবিত্র সম্পর্কের অপমান করেছে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার আরিফ। জমি সংক্রান্ত  সামান্য বিরোধে আরিফ তার বাবা আব্দুর রহিমকে (৬৫) কোদাল, রড ও লাঠি দিয়ে এলোপাতারি মারধর করে। এক পর্যায়ে মাথায় ও কাঁধে কুঁপিয়ে জখম করে।  
 
মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জের মিজমিজি মতিন ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পরবর্তীতে আব্দুর রহিমের মেয়ে ঝিলমিল বাদী হয়ে থানায় অভিযোগ করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
 
জানা যায়, আব্দুর রহিমের তার আপন বড় ছেলে আরিফের সাথে ৭ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এলাকায় কয়েকবার এ নিয়ে দেন দরবার হলেও মিমাংশা না হওয়ায় আদালতে মামলা হয়। আদালত আব্দুর রহিমের পক্ষে রায় দিলেও তার বড় ছেলে আরিফ মানতে নারাজ। 
 
মঙ্গলবার সকালে জমির সূত্রধরে বাবা ছেলের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ছেলে আরিফ, তার শাশুরি তাছলিমা, কহিনুর, আকলিমা, শারমিন ও মতিনসহ অজ্ঞাত আরো ৫/৬ জন আব্দুর রহিমকে কোদাল, রড ও লাঠি দিয়ে এলোপাতারি মারধর করে। এক পর্যায়ে মাথায় ও কাঁধে কুঁপিয়ে জখম করে। 

পরবর্তীতে তার মেয়ে ঝিলমিলের চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে আসলে ছেলে আরিফসহ বাকিরা পালিয়ে যায়। এসময় তারা আব্দুর রহিমের কাছে থাকা নগদ ২০ হাজার টাকা, একটি মোবাইল ও মেয়ে ঝিলমিলের গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। 

খানপুর ৩শ’ শয্যা হাসপাতালে আব্দুর রহিমকে চিকিৎসা দেওয়া হয়েছে। তার মাথায় ও কাধে ৭/৮টি সেলাই দেওয়া হয়েছে।  
 

এই বিভাগের আরো খবর