বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার-২০২০ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড কলাবাগ এলাকায় মাদ্রাসা প্রঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

 

মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মো.আবু তাহের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদ্রাসার সভাপতি ও সিদ্ধিরগঞ্জের সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আনিসুর রহমানর। 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদ্রাসার দাতা সদস্য আলহাজ্ব আব্দুল হালিম কন্ট্রাক্টর, মহানগর আওয়ামী লীগের সদস্য মো. রমজান আলী, মাদ্রাসার ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো. খোরশেদ আলম, যুবলীগ নেতা মো. শরিফ হোসেন ইরান, ভাই-বন্ধু সেবা সংগঠনের সাধারণ সম্পাদক মো. মাহাবুব মুন্সি প্রমুখ।

 

প্রধান অতিথি আনিসুর রহমান বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো ফলাফল ও শিক্ষার মান নিশ্চিত করতে হলে সকল আনন্দ-বেদনা চিন্তা-ভাবনা বাদ দিয়ে মনযোগ সহকারে সকল প্রশ্নের উত্তর যেন দিতে পার সেই চেষ্টা করতে হবে। আমি দোয়া করি সকলেই কামিয়াবী হবে। ভালো ফলাফল করলে পিতা-মাতা ও শিক্ষক এবং তোমারও স্বপ্ন পূরণ হবে। তোমার অর্জিত এই জ্ঞানে, উপকৃত হবে জাতি। 

 

এমপি একেএম শামীম ওসমানের কাজের উন্নয়, শিক্ষা সংক্রান্ত উন্নয়ণ কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, মানসন্মত শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়নের জন্য এ মাদ্রাসার নতুন ভবনের কাজ এনে দিয়েছেন। তাই সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমান‘সহ সকলের জন্য দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন আনিসুর রহমান। 

 

এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার শিক্ষক মো.ইফসুফ আলী, মো. ফজলুর রহমান, মো.আব্দুল খালেক, এটিএম আব্দুস ছালাম, মো.হোসাইন আহমেদ, কেএমএ কালাম আজাদ, মো. মহিবুল্লাহ, মো. দেলোয়ার হোসেন, মফিজুর রহমান, আব্দুল হাই, সিরাজুল ইসলাম, হারুনুর রশিদ, আব্দুল গাফ্ফার, শেখ মো. ইয়াছিন, মো. আজগর আলী, অতিরিক্ত শিক্ষক মো. ফয়সাল, মেহেদী হাসান আসলাম, হাফেজ মো. কাউসার ও শিক্ষিকা রাফেজা বেগম ও মাদ্রাসার ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

 

অনুষ্ঠান শেষে বিদায় শিক্ষার্থীদের পরীক্ষা সফলতার জন্য ও দেশবাসীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এই বিভাগের আরো খবর