শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে গানবাজনার নামে উচ্ছৃংখলতা, গ্রেফতার  ৮

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের শিমরাই মোড়ের উত্তর পাশে বাউল শিল্পী সমিতির কার্যালয়ে গানবাজনার নামে উচ্ছৃংখলতা করার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করেছেপুলিশ ।

 

গ্রেফতারকৃতরা হচ্ছে চিটাগাংরোড এলাকার আফির উদ্দিন মার্কেটের মালিক মৃত আফির উদ্দিনের ছেলে  নূর ্সলাম (৬০), শিমরাইল টেকপাড়ার  আজম এর ছেলে আফাজ উদ্দিন (৫০), শিমরাইলের আব্দুল কাদেরে ছেলে নবী হোসেন(৪৫), সোনারগাঁয়ের আশারচরের মৃত আঃ খালেক এর ছেলে আইয়ুব খান (৪৫) ফতুল্লার ভঁইগড়ের মৃত মতিউর রহমানের ছেলে  স্বপন (৪৫) , গাজীপুরের কাপাসিয়ার কুটিয়াদীর আঃ রাজ্জাকের ছেলে সাইফুল্লাহ রানা (৩০), ডেমরার সারুলিয়ার মৃত সুলতানের ছেলে আলআমিন(২৭), সিদ্ধিরগঞ্জ দক্ষিণ আজিবপুরের দৃলাল মিয়ার ছেলে দোলন আক্তার। সিদ্ধিরগঞ্জ থানার এ এসআই আলআমিন  শুক্রবার গভীর রাতে বাউল শিল্পী সমিতির কার্যালয় থেকে ওই ৮জনকে গ্রেফতার করে। 

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, বাউল শিল্পী সমিতির নামে চিটাগাংরোড ডেমরা সড়কের পাশে প্রতি সপ্তাহে ২ দিন করে রাতভর ঢাকা ও বিভিন্ন এলাকা থেকে সুন্দরী নারী এসে গানবাজনা করে এবং আটককৃতরা আমোদ ফুর্তিতে মেতে উঠে দুহাতে নারীদের শরীরে টাকা ছিটাতে থাকে। 

 

এ ধরনের বেহায়াপনার কারণে এলাকার পরিবেশ নষ্ট হয়েছে। মাসের পর মাস বছরের পর বছর ধরে এ ধরনের বেহায়াপনা চলে আসছিল বলে এলাকাবাসীরা জানায়। 

 

সিদ্ধিরগঞ্জ থানার এ এসআই আলআমিন জানান, গ্রেফতারকৃত ৮ জনকে শনিবার বেলা ৩ টার দিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হযেছে। 
 

এই বিভাগের আরো খবর