শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

সিদ্ধিরগঞ্জে কেক কেটে তাঁতী লীগের ১৬ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে তাঁতীলীগের ১৬ তম প্রতিষ্ঠাবার্ষির্কী পালিত হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় সুমিলপাড়া সোনামিয়া বাজার প্রাঙ্গনে সংগঠনটির কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কেককাটার মধ্যে দিয়ে এ প্রতিষ্ঠ বার্ষিকী পালন করেন নেতাকর্মীরা। 

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন বাবু, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি লিটন আহম্মেদ, সাধারণ সম্পাদক সেলিম মজুমদার,যুগ্ন সম্পাদক মনির খাঁ,শাজাহান, শামীম, হেলাল, কবির হোসেন, শফিকুল ইসলাম ও হৃদয়সহ অন্যান্য নেতাকর্মীরা।

এসময় থানা তাঁতীলীগের সভাপতি লিটন আহম্মেদ বলেন, উন্নয়ন ধরে রাখতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে। 

আর নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমানের হাতকে শক্তিশালি করতে হবে। তাহলে আমরা একটি সুন্দর দেশ ও নারায়ণগঞ্জ পাবো। 

তিনি আরো বলেন,একেএম শামীম ওসমান এমপি একটি যুদ্ধঘোষনা করেছে মাদকের বিরোদ্ধে। এ যুদ্ধে আমাদের বিজয় হতে হবে। যে ভাবে বঙ্গবন্ধুর ডাকে সাড়ে ৭ কোটি বাঙ্গালী এক স্বাধীনতার জন্য এক হয়েছিলো,ঠিক সেভাবে মাদকের বিরুদ্ধে শামীম ওসমানের ডাকে নারায়ণগঞ্জবাসি এক হয়েছে।

তাই ঘরে বসে না থেকে সিদ্ধিরগঞ্জের প্রতিটা ওয়ার্ডে তাঁতীলীগের নেতাকর্মীদের মাদক বিক্রেতা, সেবনকারীদের বিরুদ্ধে রুখে দারাতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে সঠিক তথ্যদিয়ে ওই সব মাদক বিক্রেতাদের দড়িয়ে দিতে হবে।  
 

এই বিভাগের আরো খবর