বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে মতবিনিময় সভা 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২ মে ২০২০  

সিদ্ধিরগঞ্জে করোনাভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ে হাট বাজার দোকানপাট নিয়ম মেনে চলার জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

 

মঙ্গলবার (১২ মে) সকালে নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নাসিক ৫নং ওয়ার্ড এলাকার বণিক সমিতি, জন-প্রতিনিধি, মজিদের ঈমাম, দোকানের মালিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি কবির হোসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিদ্ধিরগঞ্জ দারুসুন্না ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি সৈয়দ মো. আনিসুর রহমান, নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদুরউদ্দিন শেখ, বণিক সমিতির সভাপতি আশেক মাহমুদ, নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলরের সচিব মো.নাজমুল খোকন, ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের যুগ্ম সম্পাদক মোহন সরকার, পাঁচতাঁরা সংসদের সভাপতি আলী আকবর খান, সিদ্ধিরগঞ্জ সোনালী সংসদের সভাপতি মাহবুব মুন্সি‘সহদোকান মালিক, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন বক্তারা। সকলের মাঝে সচেতনতামূলক পরিস্কার-পরিচ্ছন্নতার উদ্যোগ গ্রহণ করা হয়। সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান করে আরও বলা হয়, সবাই আল্লাহর নিকট প্রার্থনা করুণ যেন আল্লাহ আমাদেরকে এই মহামারি থেকে রক্ষা করে। আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করতে হবে।

এই বিভাগের আরো খবর