শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে আবরার হত্যার খুনীদের বিচারের দাবিতে বিক্ষোভ

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার খুনীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখা। 

 

রোববার (১৩ অক্টোবর) সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে বিক্ষোভ এ মিছিলকরেন তারা। পরে ইউটার্ন এলাকায় মহাসড়কে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


 
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মুহাম্মদ শরীফ হুসাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মহানগর শাখার সভাপতি মো.এমদাদুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মো.বিল্লাল হোসেন, সহসভাপতি শামসুল আলম বাদল, ইসলামী শ্রমিক আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মো.নেকমত আলী দেওয়ান, ইসলামী যুব আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মো.বিল্লাল হোসেন খান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সহসভাপতি এইচ এম শাহীন আদনান, সাধারণ সম্পাদক মো. যোবায়ের সাঈদ, সাংগঠনিক সম্পাদক মিল্লাত হোসাইন, প্রশিক্ষণ সম্পাদক শাইখ ইয়াছিন আরাফাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.যুবায়ের আহমেদ মাদানি, অর্থ সম্পাদক খালেদ সাইফুল্লাহ, দফতর সম্পাদক রাসেল আহমেদ প্রমুখ।     


 
মানববন্ধনে বক্তারা আবরার ফাহাদ হত্যার সঙ্গে জড়িত ছাত্রলীগ নেতাদের ফাঁসির দাবি জানিয়ে বলেন,‘আবরার হত্যার পেছনে ছাত্রলীগের অতিমাত্রায় ভারতপ্রেম প্রেরণা জুগিয়েছে।দেশপ্রেমিক আবরারের ভারতবিদ্বেষী স্ট্যাটাস দেয়ার কারণে তাকে পিটিয়ে হত্যা করা হয়। 

 

তারা আরও বলেন, আমরা চাইনা কোনো কুলাঙ্গারের হাতে আর কোনো বাবা-মায়ের বুক খালি হোক। প্রতিটি ক্যাম্পাসে এই মানুষরুপী হায়েনাদের চিহ্নিত করে বহিষ্কারের দাবি জানাই।

এই বিভাগের আরো খবর