বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে অসম্পন্ন নাসিকের রাস্তা

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : দুই ব্যক্তির প্রভাবে সিদ্ধিরগঞ্জে অসম্পন্ন রয়ে গেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের একটি রাস্তার ৩০ ফুট ঢালাই কাজ। আর এতে বেগ পোহাতে হচ্ছে দুটি স্কুল ও ১টি মাদ্রাসা শিক্ষার্থীসহ ঐ এলাকার সবশ্রেণির মানুষকে।


নাসিক ২নং ওয়ার্ডে কবরস্থান থেকে মিজমিজি পশ্চিপাড়া এলাকা পর্যন্ত ১৪ ফুট প্রশস্তের রাস্তার ঢালাই কাজ সম্পন্ন হয়েছে। তবে পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় ও ১০১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন টার্নিং পয়েন্টে এসে মিলিত এই রাস্তাটির ৩০ ফুট দৈর্ঘ্যরে কাজ অসম্পন্ন রেখেছে ঠিকাদাররা। অসম্পন্ন কাজ সম্পন্ন করতে মেয়রের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।


অসম্পন্ন ঐ রাস্তার দুই পাশের জমির মালিক বাহাউদ্দিন ও আলী আকবর নামে দুই ব্যক্তি রাস্তা নির্মাণের জন্য জায়গা ছাড়ছেননা বলে ঠিকাদাররা জানিয়েছেন। যার কারণে রাস্তাটির নির্মান কাজ অসম্পন্ন রয়েছে।

 

এলাকাবাসীর অভিযোগ, বাহাউদ্দিন ও আলী আকবর নামে ঐ দুই ব্যক্তি রাস্তার কাজ করতে দিচ্ছেনা। রাস্তার কাজ অসম্পন্ন থাকায় স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীসহ ঐ এলাকার সর্বশ্রেণির জনগণ নির্বিঘ্নে যাতায়াতের জন্য কোন ধরনের যানবাহন ব্যবহার করতে পারছেনা জানিয়ে রাস্তাটি দ্রুত সম্পন্ন করার জন্য নাসিকের মেয়রের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

এ বিষয়ে নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. ইকবাল হোসেন বলেন, রাস্তাটির কাজ সম্পন্ন করার জন্য দুইজনের কাছেই জায়গা দাবি করেছি। কিন্তু তারা জায়গা ছাড়েনি। যার ফলে রাস্তার ৩০ ফুট দৈর্ঘ্যরে নির্মাণ কাজ বন্ধ রেেয়ছে। 

এই বিভাগের আরো খবর