শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সিদ্ধিরগঞ্জ হাউজিং প্লট মালিক কল্যাণ সমিতির কমিটি গঠন

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জ হাউজিং প্লট মালিক কল্যাণ সমিতির ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

 

শুক্রবার (২২ মার্চ) রাতে সিদ্ধিরগঞ্জ হাউজিংস্থ হাজী ফজলুল হক হাইস্কুলে সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকায় বসবাসরত সকল প্লট মালিকদের সর্বসন্মতিক্রমে নাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানকে এ কমিটির সভাপতি এবং জুবেদ আলী জাবেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 


 
কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি জালাল আহমেদ, সহ-সভাপতি ফরিদ আহমেদ ও আব্দুল গণি, যুগ্ম-সম্পাদক গোলাম রাব্বানী ও মো. দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, কোষাধক্ষ্য আনোয়ার হোসেন, সহ-কোষাধক্ষ্য কামাল হোসেন, দপ্তর সম্পাদক খোরশেদ আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, সমাজকল্যাণ সম্পাদক আব্দুল কাইয়ুম খাঁন সবুজ, ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন লিটন, প্রচার সম্পাদক আলী হোসেন, ক্রীড়া সম্পাদক নূরে আলম সিদ্দিকী।


কায্যনির্বাহী সদস্যরা হলেন- মোয়াজ্জেম হোসেন, আব্দুর রহমান, আক্তার হোসেন, আহাম্মদ উল্লাহ, শহিদুল্লাহ আনছারী, নাজমুল হক ও রিয়াজ উদ্দিন।  এ কমিটির মেয়াদকাল ৩ বছর।


সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাজিম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ হাউজিংয়ের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুল্লাহ, দেলোয়ার হোসেন সরকার, হাজী আহসান উল্যাহ সুপার মার্কেটের পরিচালক আলী আকবর আলী, হাজী আহসান উল্যাহ সুপার মার্কেট মালিক সমিতির সভাপতি হারুণ-অর-রশিদ প্রমুখ।


সভাপতি নির্বাচিত হওয়ার পর নাসিক-৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও নবনির্বাচিত সভাপতি আরিফুল হক হাসান এলাকার উন্নয়নের জন্য সিদ্ধিরগঞ্জ হাউজিংয়ের সকলের সহযোগীতা কামনা করেন ।এসময় তিনি এলাকাবাসীকে সঙ্গে নিয়ে রাস্তা-ড্রেন নির্মাণ, ময়লা পরিষ্কার, পর্যাপ্ত আলোর ব্যবস্থাসহ সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা করার আশ্বাস দেন। একইভাবে ইভটিজিং ও মাদকমুক্ত এলাকাও গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এই বিভাগের আরো খবর