শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ডে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল এবং কেক কেটে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সোমবার (১১ নভেম্বর) রাতে ৫নং ওয়ার্ডে প্রগতি সংসদে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ম আহ্বায় এমএ জামানের সভাপতিত্বে ও নাসিক ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. শরিফ হোসেন ইরান ও আরমানের উদ্যোগে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সিদ্ধিরগঞ্জ সাবেক পৌর প্রসাশক আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, মহানগর আওয়ামী লীগের সদস্য মো.রমজান আলী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. বদুরউদ্দিন শেখ, সিদ্ধিরগঞ্জ দারুসসুন্না ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আনিসুর রহমান, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব কবির হোসেন, যুবলীগ নেতা আলহাজ্ব আনিসুর রহমান মিশু প্রমুখ।

 

মিলাদ ও দোয়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

এই বিভাগের আরো খবর