শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি সিপলু, সম্পাদক ফরহাদ

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুুপুরে সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আহমেদুল কবীর চৌধুরীর সভাপতিত্বে সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

 

সভায় একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার সৌরভ ইমাম, দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টর লুৎফর রহমান কাকন ও ডেইলী স্টারের স্টাফ রিপোর্টার আহসান হাবীব রাসেলক প্রেস ক্লাবের উপদেষ্টা মনোনিত করা হয়।

 

এ সময় হোসেন চিশতী সিপলুকে (দৈনিক যুগান্তর) সভাপতি ও ফরহাদ হোসাইনকে (নিউ নেশন) সাধারণ সম্পাদক করে ৯ সদস বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়।

 

কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি মো.শাহাদাৎ হোসেন স্বপন (আরটিভি), যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান নূর (কালের কণ্ঠ), অর্থ সম্পাদক মো.আরিফ হোসেন (ভোরের কাগজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমএ শাহীন (বাংলাদেশ প্রতিদিন), প্রচার ও দপ্তর সম্পাদক মো.এমরান হোসেন (নয়াদিগন্ত), কার্য নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমেদুল কবীর চৌধুরী (দৈনিক করতোয়া) ও মোস্তফা কামাল নয়ন (সময়ের আলো)।

 

প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন- ইমাম হোসেন, বিশাল আহমেদ, মো.আরিফ হোসেন, ইসমাইল হোসেন মিলন, কামরুল হাসান ও ইব্রাহিম খাঁন।

এই বিভাগের আরো খবর