শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ 

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : করোনা ভাইরাসে সারা দেশে সরকারি ছুটি ঘোষণায় কর্মজীবী মানুষ ঘরমুখী হওয়ায় দরিদ্র পরিবারের মানুষের কথা চিন্তা করে সামাজিক দূরত্ব বজায় রেখে সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে সাড়ে ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে ফতুল্লার কাশিপুরের ভোলাইল ঈদগাহ মাঠে এ  খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 


ফাউন্ডেশনের সভাপতি শামীম আহম্মেদ বলেন, করোনা ভাইরাসে সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। করোনা আক্রান্তসহ মানুষ মারা যাচ্ছে। আর আমাদের দেশে করোনাভাইরাসে সরকার সাধারণ ছুটির ঘোষণা করেছে। মানুষ ঘর থেকে বের হতে পারছে না। কর্মজীবী মানুষ বেকার হয়ে পড়ছে। অনেক মানুষের ঘরে খাবার নাই। গরীব ও দরিদ্র পরিবারের কথা চিন্তা করে ভোলাইলের সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে চাল, ডাল, আলু, পেঁয়াজ লবণ দিয়ে একটি প্যাকেট করে প্রায় সাড়ে ৫০০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী  বিতরণ করা হয়। 


তিনি আরও বলেন, করোনাভাইরাসে জনসমাগম করতে নিষেধ থাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদগাহ মাঠে তিন ফুট করে দূরত্ব বৃত্ত একে সবাইকে খাদ্যসামগ্রী দেয়া হয়। এছাড়াও অনেকের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী দেয়া হয়। এ ফাউন্ডেশন গরীব ও দরিদ্র পরিবারের মাঝে সব সময় থাকবে ইনশায়াল্লাহ।


এ সময় উপস্থিত ছিলেন সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য শামীম আহম্মেদ, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাইদুর রহমান শ্রাবন, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এসএম মোক্তার, স্থানীয় সমাজ সেবক ইঞ্জিনিয়ার সবুজ মল্লিক, মহসিন আলী, আজমল, নিলয়, শাহিন প্রমুখ।

এই বিভাগের আরো খবর