শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সিঁড়িতে পাহারা বসিয়ে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯  

 

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪)  ফতুল্লায় বান্ধবীর বাড়ি বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। এ ঘটনায় দায়ের করা মামলায় আটক আলামিন ধর্ষণের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বুধবার (১৭ এপ্রিল) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসিনের আদালত ১৬৪ ধারায় দেয়া তার এ জবানবন্দি রেকর্ড করেন বিচারক।

 

জবানবন্দি রেকর্ড করার বিষয়টি নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ কোর্ট পরিদর্শক মো. হাবিবুর রহমান জানান, ১৪ এপ্রিল রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার ফতুলা থানার মাহমুদপুর এলাকায় একটি চারতলা ভবনের ছাদে ওই গণধর্ষণের ঘটনা ঘটে।

 

এ ঘটনার পরদিন ধর্ষিতা কিশোরীর পরিবার সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ অভিযুক্তদের মধ্যে আলামিনকে গ্রেফতার করে। তবে, ঘটনাস্থল ফতুল্লা থানা এলাকায় হওয়াতে গ্রেফতার হওয়া যুবককে সিদ্ধিরগঞ্জ থেকে এই থানায় হস্তান্তর করা হয়। পরে ধর্ষণের শিকার ওই কিশোরী বাদি হয়ে মামলা দায়ের করে।

 

বুধবার গ্রেফতার আলামিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসিনের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। মামলাটি তদন্ত করছেন ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (আইসিপি) আজিজুল হক। তিনি জবানবন্দির সত্যতা নিশ্চিত করে বলেন, জবানবন্দিতে গ্রেফতার আলামিন কি বলেছে সে কপি এখনও পাইনি।

 

তাছাড়া তদন্তের স্বার্থে সে ব্যাপারে কিছু বলাও যাবে না। তবে তিনি কিশোরীর বরাত দিয়ে বলেন, ১৪ এপ্রিল সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানাধিন সানারপাড় এলাকার ১৪ বছরের এক কিশোরী ফতুল্লা থানার মাহমুদপুর এলাকায় বৈশাখী মেলায় আসে। এখান থেকে সে ওই এলাকার সাদির মিয়ার বাড়ির ভাড়াটিয়া রহিমা আক্তার নামে তার এক বান্ধীর বাসায় বেড়াতে যায়।

 

এখান থেকে বাড়ি ফেরার পথে বান্ধবীর দেবর আলামিন, শরিফ ও বরকত তাকে একটি বাড়ির চারতলা ছাদে নিয়ে যায়। সেখানে তারা পালাক্রমে ধর্ষণ করে। এদিকে আদালতের একটি সূত্র জানায়, গ্রেফতার আলামিন ধর্ষণের দায় স্বীকার করেছে তার দেওয়া ১৬৪ ধারায় জবানবন্দিতে। সে জানিয়েছে, আক্রান্ত কিশোরী তার ভাবীর সূত্রে পূর্ব পরিচিত।

 

ঘটনার দিন তারা বাড়ির নিচেই ছিলো। তখন সেখান থেকে সে ওই কিশোরীকে ডেকে ছাদে নিয়ে যায়। সেখানে বরতক ও শরীফকে দিয়ে সিঁড়িতে পাহারা বসিয়ে পালাক্রমে তারা ধর্ষণ করে কিশোরীকে।

এই বিভাগের আরো খবর