শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সাদেক হোসেন খোকার মৃত্যুতে মহানগর যুবদলের শোক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) :  মহান স্বাধীনতা যুদ্ধের গেরিলা যোদ্ধা, অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু ও সাংগঠনিক সম্পাদক রাশিদুর রহমান রশো। মঙ্গলবার (৫ নভেম্বর) এক বিবৃতিতে এ শোক জানান তারা।

 

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, সাদেক হোসেন খোকা দলমত নির্বিশেষে সারা দেশে একজন সার্বজনীন নেতা ছিলেন।মুক্তিযুদ্ধ শেষে তিনি দেশের উন্নয়নে সাড়া জীবন মনোনিবেশ করেছিলেন।তার মত অকুতোভয় মুক্তিযোদ্ধার পাসপোর্ট আটকে রেখে সরকার চরম হীনমন্যতার পরিচয় দিয়েছে।তাঁর প্রতি অবমাননা সকল মুক্তিযোদ্ধার প্রতি অবমাননার শামিল।


প্রসঙ্গত, সোমবার (৪ নভেম্বর) নিউইয়র্কে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় সোমবার বেলা ১টা ৫০ মিনিটে সাদেক হোসেন খোকা ইন্তেকাল করেন।


ক্যান্সারে চিকিৎসার জন্য ২০১৪ সালের ১৪ মে সপরিবারে নিউইয়র্ক চলে যান সাদেক হোসেন খোকা। তারপর থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিউইয়র্ক সিটির কুইন্সে একটি বাসায় দীর্ঘদিন ধরে থাকছিলেন বিএনপির এ নেতা। 

এই বিভাগের আরো খবর