শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সাদপন্থীদের আব্দুল আউয়ালের হুঙ্কার, যে কোন মুল্যে প্রতিহত করব

প্রকাশিত: ২১ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আন্দোলন তো মাত্র শুরু হয়েছে। সামনে আরো আন্দোলণ চলবে।  যতদিন পর্যন্ত সাদপন্থী এতায়াতীরা ক্ষান্ত না হবে, ততদিন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। কারণ মাইর খাইছি আমরা। রক্ত ঝরছে আমাদের। সেই রক্তের প্রতিশোধ নিয়ে ছাড়বো ইনশা আল্লাহ।


শুক্রবার (২১ জুন) বিকালে বিক্ষোভ মিছিল শেষে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এক সভায় হেফাজত ইসলামের নারায়ণগঞ্জ জেলার সভাপতি আব্দুল আউয়াল হুশিয়ারী দিয়ে এসব কথা বলেন।


এরআগে সাদপন্থি এতায়াতীদের এজতেমার নামে বিশৃঙ্খলা বন্ধের দাবীতে বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃত্ব দেন হেফাজত ইসলামের জেলা সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান। বিক্ষোভ মিছিলটি ডিআইটি মসজিদ থেকে শুরু করে শহরের প্রদান সড়ক গুলো প্রদক্ষিন করে প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়।      

                                                                                                      
এ সময় আব্দুল আউয়াল বলেন, আমাদের থেমে থাকলে হবে না। সকলকে প্রস্তুত থাকতে হবে। সাদপন্থীরা যদি নারায়ণগঞ্জ সদর-বন্দর, আড়াইহাজার এমনকি জেলার যে কোন স্থানে ইজতেমা করতে চায়, আমারা যে কোন বিনিময়ে তাদের প্রতিহত করবো। যার যার অবস্থান থেকে, যা আছে তাই নিয়ে ঝাঁপিয়ে পড়বো। 


তিনি আরো বলেন, হকের জন্য নিজেকে আল্লাহর কাছে সোপর্দ করব। সাদপন্থীরা চোরের মত এস্তেমার ঘোষণা দিতে পারে। তাই আমরা সকলে সতর্ক এবং সজাগ থাকবো। 


নিশ্চয়ই আমরা হকের উপর আছি এতে কোন সন্দেহ নেই। যে খানে দারুল উলুম দেওবোন্দের সকল আলেম এক হয়ে বলেছে সাদ বাতিল। সাদকে আল্লাহ হেদায়াত দান করুন। আমরা তার জন্য দোয়া করি।
 

এই বিভাগের আরো খবর