বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

সাকিবকে ফেরাতে চিঠি দিয়েছে বিসিবি

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানকে চলমান আইপিএল থেকে দেশে ফেরত আসতে চিঠি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


মঙ্গলবার (১৬ এপ্রিল) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান  গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে সোমবার (১৫ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এ তথ্য জানিয়েছিলেন।


এ বিয়য়ে তিনি বলেন, আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে আগামী ২২ এপ্রিল থেকে জাতীয় ক্রিকেট দল প্রস্তুতি ক্যাম্প শুরু করবে। তার আগে আমরা সাকিবকে আইপিএল থেকে ফেরত আসতে বলার সিদ্ধান্ত নিয়েছি। দেশে ফেরত আসতে এবং ক্যাম্পে যোগ দিতে সাকিবকে চিঠি দেয়া হবে।

 

চলমান আইপিএলে সাকিব পুরনো দল সানরাইজার্স হায়দরাবাদে যোগ দিয়েছেন। তবে গত সাত ম্যাচে মাত্র একটি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন এ অলরাউন্ডার। প্রথম ম্যাচে নিজেকে মেলে ধরতে না পারায় পরের ম্যাচগুলোতে আর সুযোগ পাননি সাকিব।


নাজমুল হাসান পাপন বলেন, আমি সাকিবের সঙ্গে এখনো এ বিষয়ে কথা বলিনি। তবে আমরা তাকে আইপিএল থেকে ফেরত আনতে চাই। আমরা এ বিষয়ে তাকে একটি চিঠি পাঠাবো এবং সে কি জবাব দেয় তার অপেক্ষায় থাকবো।


আইপিএল খেলতে যাওয়ার আগে সাকিব আঙুলের ইনজুরিতে ভুগছিলেন। গত বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন তিনি। ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে পুরো সিরিজেই দলের বাইরে ছিলেন সাকিব। বিশ্বকাপের প্রস্তুতির জন্য আইপিএলকেই সাকিবের সেরা অপশন মনে করা হয়েছিল।

এই বিভাগের আরো খবর