শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সাইলো আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন কার্যালয়ে জুয়ার আসর !

প্রকাশিত: ২২ মার্চ ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের সাইলো আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন কার্যালয়ে প্রকাশ্যে চলছে জুয়ার আসর বসছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

তবে এ এবিষয়ে শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় সাইলো আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সভাপতি মো: কবির হোসেনের মুঠো ফোনে জানতে চাইলে তিনি এই অভিযোগটি সত্য নয় বলেন জানান। সংগঠন বিরোধী কিছু লোক এসব অপপ্রচার চালাচ্ছে বলে তিনি দাবি করেন। 

এদিকে এলাকাবাসী জানায়, সাইলো আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন কার্যালয়ে জুয়া খেলা হার-হামেসেই চলছে। জুয়া খেলাকে কেন্দ্র করে এখানে মারা-মারির ঘটনাও ঘটেছে। তাছাড়া প্রায় সময়ই মদ্য পান করে অনেক ধরনের গালা গালি হই চই করে।  এতে আশপাশের অনেক বাড়ি ঘরের স্কুল পড়–য়া ছাত্র-ছাত্রীদের পড়া শুনার সমস্যা হয়। 

এখানে বিকেল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত চলে জুয়া। অনেকে খেলায় হেরে গিয়ে অশান্তি সৃষ্টি করছে এলাকায়। জুয়া খেলার বিরুদ্ধে কোন আইনি ব্যবস্থা গ্রহন না করায় অসহায় হয়ে পড়েছে অনেক পরিবার। ইতিমধ্যে অনেক যুবক জুয়ায় আসক্ত হয়ে পড়েছে। যদি জুয়ার খেলা বন্ধ না করা যায় তাহলে যুবসমাজের জন্য তা ভয়াবহ হয়ে দাড়াবে। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, কেউ যদি আইন বিরোধী কোন কাজ করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে এবং সাইলো আন্ত: জিলায় জুয়া খেলার বিষয়ে ব্যবস্থা নিচ্ছি।
 

এই বিভাগের আরো খবর