মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

সাইনবোর্ড থেকে গ্রেপ্তার ৩ ভূয়া র‌্যাবের আবারও ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা সাইনবোর্ড থেকে গ্রেপ্তার ৩ ‘ভূয়া র‌্যাব’ এর আবারও ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (২৬ জানুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে ১ রিমান্ড মঞ্জুর করেন।

 

রিমান্ডকৃতরা হলেন, সেলিম মিয়া (৪০), আব্দুর রহিম (৪২) এবং ভূয়া র‌্যাবদের বহনকৃত মাইক্রোবাসের চালক জাকির হোসেন (৩৫)। এর আগে বৃহস্পতিবার ( ১৬ জানুয়ারি ) একই আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন ।


প্রসঙ্গত, গত (১৪ জানুয়ারি) বিকেলের দিকে ফতুল্লাস্থ সাইনবোর্ড এলাকার চৌরঙ্গি পাম্পের কাছ থেকে ৩ জন ‘ভূয়া র‌্যাব’ আটক করেছে র‌্যাব-১০ এর সদস্যরা আটক করে। এ সময় তাদের কাছ থেকে কাছ থেকে ওয়াকিটকি, হাত কড়া, র‌্যাবের পোষাক ও একটি মাইক্রো জব্দ করা হয়েছে।


এর আগে ৫জন ব্যক্তি নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে সাইনবোর্ড মোড়ে সিগারেট কোম্পানীর মাহবুব আলম (২৮) ও সোহাগ (২২) নামের দুই যুবককে গাড়িতে (ঢাকা মেট্রো চ ১১-৩১৪৪) করে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী তাদেরকে আটক করে গণপিটুনী দেয়।


এসময় দুজন পালিয়ে গেলেও আটকে রাখা হয় তিনজনকে। পরে র‌্যাব-১০ এর সদস্যরা খবর পেয়ে তাদেরকে আটক করে নিয়ো যায়।
এসময়ে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন ঘটনাস্থলে যায় । পরে  র‌্যাব-১০ এর সদস্যরা এসে তাদের তিনজনকে আটক করে নিয়ে যায়।
 

এই বিভাগের আরো খবর