শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সাংবাদিকদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো : এসপি জায়েদুল

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পুলিশ ও সাংবাদিক ঐক্যবদ্ধ কাজ করার আহ্বান জানিয়ে  নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, আমি যতদিন নারায়ণগঞ্জে থাকবো  সততা এবং পেশাদরিত্বের সহিত সাংবাদিকদের সাথে আমি কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো।


আমি বিশ্বাস করি সাংবাদিকরাও আমাকে সহযোগীতা করবে। আশা করি পুলিশ ও সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করলে নারায়ণগঞ্জের পজিটিভ দিক তুলে ধরা সম্ভব।  


বুধবার (১৫ জানুয়ারি)  বিকেল ৪টায়  নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমানের  সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীমের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) মনিরুল ইসলাম, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ্ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী এবং নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিক প্রমুখ। 


তিনি বলেন, আমি মনে করি জেলার প্রেসক্লাবগুলো হল প্রতিটি জেলার আয়না। প্রেসক্লাবের মাধ্যমে ওই জেলার সকল দিকগুলো ফুটে ওঠে। 


ফুটপাতে হকার সমস্যার স্থায়ী সমাধানসহ বিভিন্ন সমস্যার দিক  তুলে ধরে  নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম বলেন, নারায়ণগঞ্জে বর্তমানে অন্যতম সমস্যা হকার। 


বিষয়টি নিয়ে একজন পুলিশ  সুপার এবং একজন সচেতন নাগরিক হিসেবে আপনি সকলকে সাথে নিয়ে নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সড়ককে হকারমুক্ত রাখার একটি স্থায়ী সমাধান করা হোক। যাতে হকাররাও শান্তিতে থাকতে পারে আর সাধারণ মানুষও ফুটপাতে নির্বিঘ্নে চলাচল করতে পারে।
 

এই বিভাগের আরো খবর