শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সাংবাদিক সবুজের পিতার মৃত্যুতে প্রেসক্লাব ও ইউনিয়নের শোক প্রকাশ

প্রকাশিত: ৬ মে ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শরীফ উদ্দিন সবুজের পিতা বীর মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন আহমেদ (৬৫) সোমবার ভোর ৩টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি------রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়ে এবং নাতি-নাতনিসহ বহু গুনাগ্রহী রেখে গেছেন।

 

তাঁর মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সকল সদস্যের পক্ষ থেকে ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম এবং নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাঁর পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জানিয়েছেন।


সোমবার বাদ জোহর মরহুমের স্থায়ী নিবাস নারায়ণগঞ্জের বাবুরাইলস্থ জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা শেষে বাদ আসর শহরের আল্লামা ইকবাল রোড জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। 

 

এর আগে মরহুমের পরিবারকে সমবেদনা জানাতে তার বাসভবনে আসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ, নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক, প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস প্রমুখ। 

 

নামাজে জানাজায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ, সাবেক প্যানেল মেয়র ওবায়েদুল্লাহ, নাগরিক কমিটির সভাপতি এবি সিদ্দিক, সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নুরুল হুদা, ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ছাড়াও কবি, সাহিত্যিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষকসহ শহরের সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

 

নামাজে জানাজা শেষে নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সরকারি তোলারাম কলেজ প্রাঙ্গণে মরহুম মুক্তিযোদ্ধা মো.নাসির উদ্দিন আহমেদের সম্মানে গার্ড অব অনার প্রদান করা হয়।  

 

এ সময় মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য পুষ্পস্তবক অর্পণ করেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, নারায়ণগঞ্জ সদর ইউএনও, বাসদ, জাসদ, গণসংহতি আন্দোলন, কমিউনিস্ট পার্টি, সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন রাজনৈতিক দল ও ব্যক্তিবর্গ।  নামাজের জানাজা শেষে মাসদাইর কবরস্থানে মরহুমের দাফন কার্য সম্পন্ন করা হয়।    

 

মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন আহমেদ জীবদ্দশায় সরকারি তোলারাম কলেজের ছাত্র সংসদের  এজিএস, বাংলাদেশ হোসিয়ারি সমিতির কার্যকরী সদস্য, শহর ছাত্রলীগের সহ-সভাপতিসহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। 

এই বিভাগের আরো খবর