শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

সাংবাদিক নয়নের কফিনে জেলা পুলিশের শ্রদ্ধা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ফটো সাংবাদিক  মেহেদী হাসান নয়ন (৩৩) এর কফিনে  ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ( ভারপ্রাপ্ত ) মনিরুল ইসলামের পক্ষ থেকে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন। রোববার (১৭ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে পাইকপাড়া বড় কবরস্থানে এসে এ শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি । 

ওসি আসলাম হোসেন বলেন, প্রয়াত সাংবাদিক নয়নের মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা পুলিশ সুপার। এর আগে সাংবাদিক মেহেদী হাসান নয়নের মৃত্যুর সংবাদ পেয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক ছুটে আসেন প্রয়াত সাংবাদিক নয়নের বাড়িতে । এ সময় তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং উপজেলা প্রশাসনের পক্ষে থেকে আর্থিক অনুদান প্রদান করেন ।

প্রসঙ্গত, রোববার (১৭ নভেম্বর) দুপুরে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ফটোসাংবাদিক মেহেদী হাসান নয়ন দীর্ঘদিন ধরে মরণব্যাধি বøাড ক্যান্সার  রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি উন্নত চিকিৎসার জন্য নয়ন ভারতে গিয়েছিলেন। মুত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে সন্তানসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন।

বাদ এশা দেওভোগ পাক্কা রোড সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রথম জানাযা ও  পাইকপাড়া বড় কবরস্থানে দ্বিতীয় জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয়।

এই বিভাগের আরো খবর