বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

সস্তাপুরে গ্যাসের রাইজারে আগুন, ফায়র সার্ভিসের ২ কর্মী আহত

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  


ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা সস্তাপুর গাপতলার মোড় এলাকায় গ্যাসের রাইজার  থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুন নিয়ন্ত্রনে আনতে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের দুই কর্মী আহত হয়। বুধবার (১ এপ্রিল) দিবাগত রাতে এ ঘটনা ঘটেছে। 


প্রত্যক্ষ সূত্রে জানাগেছে, ফতুল্লার সস্তাপুর গাপতলা মোড় এলাকায় কাদির মিয়ার ভাড়াটিয়া ফরহাদ মিয়ার মুদি দোকানের ভেতরে গ্যাসের রাইজার থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 


এসময় ফায়ার সার্ভিসের দুই কর্মী দোকানের ভেতর ঢুকে কি কারণে আগুন লেগেছে তা দেখতে গেলে তাৎক্ষণিক গ্যাসের রাইজারে বিস্ফোরন ঘটে। পরে তাদের উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।


এদিকে বিস্ফোরণের ঘটনায় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পরে। এসময় আতঙ্কে সবাই ঘর থেকে বের হয়ে যায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে সবাইকে শান্ত করে ঘরে ফিরে যাওয়ার জন্য অনুরোধ করেন। 


মন্ডলপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আব্দুল্লাহ আরেফিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্যাসের রাইজারের আগুন নিয়ন্ত্রণ শেষে কী কারণে ঘটনাটি ঘটেছে তা নিশ্চিত করতে আমাদের দুই কর্মী দোকানের ভেতর গেলে তাৎক্ষণিক গ্যাসের রাইজারে বিস্ফোরণ ঘটে। এতে তাদের তেমন একটা ক্ষতি না হলেও সাময়িক চিকিৎসা দেওয়ার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরো খবর