শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সরোজ সাহার সহযোগিতায় পূজা উদযাপন পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ   

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে সারাদেশের মতো নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে চলমান কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে নগরীর পূর্ব ইসদাইর উপজেলা রোডে শান্তা নীট ফ্যাশনে ১৫০ পরিবারে মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, জেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, ইসদাইর রাবেয়া হোসেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সমাজ সেবক সিদ্দিকুর রহমান, জেলা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, নারায়ণগঞ্জ সেবক কমিটির সভাপতি নারায়ণ মাস্টার, সদস্য বলরাম, সুশীল দাস প্রমুখ।

 

লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের সভাপতি সরোজ কুমার সাহার সার্বিক সহযোগিতায় এবং শিখন সরকার শিপনের তত্বাবধায়নে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও এদিন সোনারগাঁয়ের দু’টি এলাকার সরোজ কুমার সাহার সার্বিক সহযোগীতায় ৭৫টি অসহায় পরিবারের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করা হয়।

 


খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতার মাধ্যমে পূজা উদযাপন পরিষদের পাশে দাঁড়ানোয় সরোজ কুমার সাহার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শিখন সরকার শিপন। তিনি বলেন, জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে চলমান অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে আমি ব্যাক্তিগতভাবে সহযোগিতার জন্য সরোজ কুমার সাহাকে অনুরোধ করলে তিনি স্বতস্ফূঃর্তভাবে শুরু থেকেই আমাদের আন্তরিকভাবে সহযোগিতা করছেন। প্রথম অবস্থায় পূজা পরিষদের ফান্ডে ২ টন চাল দিয়ে সহায়তা করেছেন। এছাড়াও, তিনি ব্যাক্তিগতভাবে তার জন্মস্থান নরসিংদী জেলার বিভিন্ন জায়গায় অসহায় মানুষকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা অব্যাহত রেখেছেন। শুধু তাই নয়, সরোজ কুমার সাহা তার মালিকানাধীন শান্তা নীট ফ্যাশনে কর্মরত সকল শ্রমিকদের বেতনভাতা বিকেএমইএ’র নিয়ম মেনে পরিশোধ করেছেন এবং সকল শ্রমিকদের তার পক্ষ থেকে খাদ্যসামগ্রী উপহার দিচ্ছেন।
 

তিনি আরও বলেন, বর্তমান সংকট নিরসনে সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করলেও সবকিছু সরকারের একার পক্ষে করা সম্ভব নয়। সমাজের মানুষ হিসেবে আপনারও কিছু দায়বদ্ধতা আছে, ধর্মীয়ভাবেও দায়বদ্ধতা আছে। সেই দায়বদ্ধাতা থেকেই সাধ্যমতো সকল বিত্ত্বশালীদের উচিত সংকটময় এই পরিস্থিতিতে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানো। পূজা পরিষদের মাধ্যমে অসহায়দের পাশে দাঁড়িয়ে সরোজ কুমার সাহা সে কাজটিই করছেন। আমি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই বিভাগের আরো খবর