শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সরকারের প্রতিনিধি হিসেবে সর্বাত্মক সহযোগীতা করবো : রাব্বি মিয়া

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জে বৃহত্তর জামাআত আয়োজনে সংসদ সদস্য শামীম ওসমানের সাথে একমত পোষন করে জেলা প্রশাসক রাব্বি মিয়া  বলেছেন, এ সিদ্ধান্তটি অবশ্যই একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। নারায়ণগঞ্জের যে ঈদগাহটি রয়েছে এটা কিন্তু সত্যিই নারায়ণগঞ্জের তুলনায় সীমিত পরিসর।

তাই আমি সাংসদ মহোদয়ের সাথে একমত হয়ে সরকারের একজন প্রতিনিধি হিসেবে তাঁর এ উদ্যোগে সর্বাত্মক সহযোগীতা করবো। পাশাপাশি ঈদগাহের যে কমিটি রয়েছে সে কমিটিরও আমরা একটা মিটিং ডাকবো। সেখানে ইমামতি করা থেকে শুরু করে আইনশৃঙ্খলা বাহিনীকে ডাকা হবে। যাতে বৃহৎ পরিসরের  জামাআতে কোনো প্রকার ত্রুটি না থাকে।

রোববার ( ১২ আগষ্ট)  বেলা সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে নারায়ণগঞ্জে সবচেয়ে বড় ঈদ জামাত আয়োজনের লক্ষ্যে  এক আলোচনা সভায় তিনি এসব  কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ঈদগাহ ও ঈদের জামাআতের জন্য হুজুররা বলেছেন  ঈদগাহ এটাই থাকবে। তবে দুটি ঈদে বৃহৎ পরিসরে সকল মানুষকে অংশগ্রহণ করার লক্ষ্যে স্টেডিয়াম ব্যবহার করবো। নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু, মাননীয় সংসদ সদস্য ও আপনাদের যে সিদ্ধান্ত রয়েছে তার আলোকে আমরা কিভাবে আপনাদেও সহযোগীতা করতে পারি সে ব্যাপারেও আমরা সহযোগীতা করবো।

যেহেতেু এটি নির্বাচনী বছর তাই সর্বাত্মক নিরাপত্তার জন্য র‌্যাব, জেলা পুলিশ, আনসারসহ সকলের সাথে কথা বলবো সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার জন্য। কেননা মাননীয় সংসদ সদস্য যে উদ্যোগ গ্রহন করেছে  তা বাস্তবায়ন ও নিরাপত্তা নিশ্চিতের জন্য সরকারের পক্ষ থেকে আমি এ দায়িত্ব পালন করবো। আশা করি আমরা সকলকে সহযোগীতা করতে পারবো।

এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ফজলুল হক, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, ফতুল¬া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু, ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৪ নং ওয়ার্ডে কাউন্সিলর শফিউদ্দিন প্রধানসহ বিভিন্ন মসজিদ-মাদ্রাসার ইমাম, অধ্যক্ষ এবং আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের  নেতৃবৃন্দসহ প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর