শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সরকার মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে : মন্ত্রী গাজী

প্রকাশিত: ১৭ মে ২০১৯  

স্টাফ রিপেপার্টার (যুগের চিন্তা ২৪) : বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বর্তমান সরকার মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। মাদক ব্যবসায়ীরা যত বড় প্রভাবশালী হোক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না। 


শুক্রবার (১৭ মে) বিকালে রূপগঞ্জ উপজেলার চনপাড়া এলাকায় নবকিশলয় হাই স্কুল এন্ড কলেজ মাঠে চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, নবকিশলয় হাই স্কুল এন্ড কলেজসহ রূপগঞ্জের প্রত্যেকটা স্কুল, কলেজ, মাদ্রাসায় নতুন নতুন ভবন নির্মাণ হয়েছে। স্থাপিত হয়েছে কম্পিউটার ল্যাব। তাছাড়া শিক্ষার উন্নয়নসহ সব ক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। অতীতে কোন সরকারের আমলে এতো উন্নয়ন হয় নি।’
তিনি বলেন, ‘রূপগঞ্জের সকল ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত থাকবে। এ উপজেলার অসমাপ্ত উন্নয়ন কাজ গুলো শীঘ্র বাস্তবায়ন করা হবে।’


তিনি আরও বলেন, মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক না কেনো কোন ছাড় দেয়া হবে না। কারণ মাদক ব্যবসায়ীরা এই সমাজের শত্রু। তারা ভালো মানুষের আড়ালে থেকে এই সমাজটাকে নষ্ট করছে।


চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বিউটি আক্তার কুট্টি, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বজলুর রহমান, নবকিশলয় হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নজিবর রহমান, আওয়ামর ীলীগ নেতা মতিউর রহমান আকন্দ, মোহাম্মদ আজমত আলী, উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবিদ হাসান চানমিয়া প্রমুখ।

এই বিভাগের আরো খবর