শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

সরকার পুরো দেশকে কারারুদ্ধ করে রেখেছে : আজাদ

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে আওয়ামী লীগ সরকার পুরো দেশকে কারারুদ্ধ করে রেখেছেন।এদেশে গণতন্ত্র নেই, নেই আইনের শাসন। দেশে যদি আইনের শাসন থাকতো তাহলে অবশ্যই বেগম খালেদা জিয়া জামিন পেতেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ্য সবাই তার জন্য দোয়া করবেন।আর দোয়া করবেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের জন্য।

 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জম্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেলে আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের পাচরুখী গ্রামে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

 

নজরুল ইসলাম আজাদ বলেন, সরকারের প্রতিহিংসার শিকার হয়ে তারুণ্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আজ দূর প্রবাসে। তাকে দেশে আসতে বাধা প্রদান করছে এই সরকার। দূর প্রবাসে থেকেও দলের হাল ধরে দলের নেতাকর্মীদের সুসংগঠিত করছেন তিনি। ইনশাল্লাহ মা মাটি ও মানুষের টানে অচিরেই বীরের বেশে তারেক রহমান আসবে ফিরে। 

 

তিনি আরও বলেন, আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য যে কর্মসূচি ঘোষণা করা হবে আমরা ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে তা বাস্তবায়ন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো। খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়েই দেশের হারানো গণতন্ত্র পুনঃউদ্ধার হবে।

 

জেলা বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মো.মাহমুদুল্লাহর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহসভাপতি লুৎফর রহমান আব্দু, সদস্য আফজাল হোসেন ভূঁইয়া, এড. আবুল কামাল, বিএনপি নেতা মতিউর রহমান মতি, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি মনিরুজ্জামান খান, সহসভাপতি মনির হোসেন, সহসাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, নাজমুল হাসান বাচ্চু, কবির হোসেন, মাসুম শিকারী, ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবদলের সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, সরকারি সফর আলী ডিগ্রি কলেজের সাবেক জিএস সালাউদ্দিন ঢালি, এজিএস আলমগীর হোসেন, আড়াইহাজার থানা মৎস্যজীবী দল নেতা ইউসুফ আলী, আরমান হোসেন, মো.করিম, থানা ছাত্রদল নেতা আসাদুজ্জামান আসাদ, মীর মেহেদী হাসান রানা, আপেল মাহমুদ, নাজমুল ইসলাম রনি, মো. অপু, জহিরুল মোল্লা প্রমুখ।

 

সভাশেষে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো খবর