বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায় : মান্নান

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান বলেছেন আওয়ামীলীগ সরকারের প্রতিহিংসার শিকার হয়ে তারুণ্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আজ দূর প্রবাসে। এই অবৈধ বিনা ভোটের সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়। 

তাই তাকে দেশে আসতে বাধা প্রদান করছে এই সরকার। দূর প্রবাসে থেকেও দলের হাল ধরে দলের নেতাকর্মীদের সুসংগঠিত করছেন তিনি। ইনশাল্লাহ মা মাটি মানুষের টানে অচিরেই বীরের বেশে তারেক রহমান আসবে ফিরে বাংলাদেশে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মদিন ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী  বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

বুধবার ( ২০ নভেম্বর )  বিকালে সোনারগাঁ মেঘনা এলাকায় বিএনপির নিবার্হী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানের বাসভবনে সোনারগাঁ থানা ও পৌর বিএনপি'র অঙ্গসংগঠনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

তিনি আরও বলেন,  সরকারের প্রতিহিংসার শিকার হয়ে তিন তিন বারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ কারারুদ্ধ। তার সঠিক চিকিৎসা করছে না সরকার । দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক ভাবে খুবই অসুস্থ । সবাই বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন। 

অচিরেই ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্যদিয়ে এই সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো। সেই আন্দোলনের জন্য সবাই প্রস্তুত থাকবেন।

সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব শাহাজাহান হোসেরনের সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার ।

আরো উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব আলী আজগর, বৈদ্যের বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম সরকার, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মানিক, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপি'র সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার, পিরোজপুর ইউনিয়ন বিএনপি'র  সাবেক সভাপতি মনিরুজ্জামান, জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক সহিদুর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক রাসেল রানা, সহ সম্পাদক সেলিম হোসেন দিপু, সোনারগাঁ থানা যুবদল নেতা আশরাফ প্রধান, রবিউল হোসেন, মোস্তাক আহমেদ, আমির হোসেন, রফিকুল সরকার, জুবায়ের আহমেদ, আলমগীর হোসেন, অলিউল্লাহ , সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দল নেতা নাসির হোসেন, জলিল আহমেদ, মোঃ নয়ন, আসাদ মাস্টার, মোঃ রিপন, শাহ আলম, পৌর যুবদল নেতা মফিজুল ইসলাম সোহেল, মনিরুজ্জামান মন্টু, আবু সাঈদ, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা সোহেল রানা, মোজাম্মেল হোসেন, আল আমিন, দিপু প্রমুখ ।

এ সময় বিএনপির ভারপ্রাপ্ত তারেক রহমান ও কারাবন্দি বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সু- স্বাস্থ্য এবং খালেদা জিয়ার রোগমুক্তি  কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।
 

এই বিভাগের আরো খবর