বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সন্ত্রাস, মাদক ও ভূমিদস্যুর বিরুদ্ধে সোচ্চার হতে হবে : শাহ নিজাম

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে এদেশকে একশ বছর পিছিয়ে দেওয়া হয়েছে। বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ আজ অনেক দূর এগিয়ে যেতো। বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ আজ মালয়েশিয়াকেও ছাড়িয়ে যেতো।

 

সমাজে ভাল মানুষের কদর বৃদ্ধি করতে হবে। ভালকে ভাল। আর মন্দকে মন্দ বলতে না পারলে এ সমাজ কখনোই সুন্দর হবে না। সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুদের  বিরুদ্ধে সোচ্চার হতে হবে। বাল্যবিয়ে ও  ইভটিজিং এর  বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। 

সোমবার (২৭ জানুয়ারি) পাগলা রেললাইন সংলগ্ন সিসিলি কমিউনিটি সেন্টারে দেলপাড়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের সার্বিক তত্বাবধানে রোকসানা হক মানব কল্যাণ স্মৃতি সংসদ এর শুভ উদ্বোধন উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। 


অনুষ্ঠানে দেলপাড়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি সানোয়ার হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য রোকন উদ্দিন রোকন, ২ নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এর মহিলা মেম্বার আরজুদা বেগম খুকি , ইউপি সচিব আবু হানিফা, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, আফির উদ্দিন স্মৃতি বৃত্তি পরিষদের সভাপতি সেলিম মিয়া সরদার, পশ্চিম দেলপাড়া খালপাড় জামে মসজিদ কমিটির সভাপতি ও মোতাওয়াল্লী শহিদুল্লাহ, শিল্পপতি এডভোকেট বুলবুল আহম্মেদ  প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর