শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৮০টি জীবাণুনাশক স্প্রে মেশিন বিতরণ

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

ফতুল্লা প্রতিনিধি : সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৮০ টি জীবাণুনাশক স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার ( ২৭ মার্চ ) দুপুরে সদর উপজেলা অডিটোরিয়াম হল রুমে আনুষ্ঠানিকভাবে জীবাণুনাশক স্প্রে বিতরণ করেন সদর ইউএনও নাহিদা বারিক।

 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এড, আবুল কালাম আজাদ বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা, মোঃ জাহিদুল ইসলাম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন প্রমূখ।

 

ইউএনও নাহিদা বারিক জানান, প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাস প্রতিরোধের জন্য নারায়ণগঞ্জ সদর উপজেলা থেকে ব্লিচিং পাউডার ও ৮০ টি জীবাণু নাশক স্প্রে মেশিন উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে দেয়া হয়েছে।

 

এর মধ্যে আছে সদর উপজেলার ৭ টি ইউনিয়ন, খানপুর ও ভিক্টোরিয়া হাসপাতালে, সদর উপজেলার বিভিন্ন মসজিদ, উপজেলার তিন থানা, সদর উপজেলার গুরুত্বপূর্ণ তিনটি ট্রার্মানাল , নারায়ণগঞ্জ প্রেসক্লাবে ও সাংবাদিক ইউনিয়ন।

 

তিনি আরো জানান, পানি ও ব্লিচিং পাউডার মিশিয়ে স্প্রে মেশিনের মাধ্যমে ইউনিয়ন পরিষদের প্রতিটি ওলি-গলি, রাস্তা-ঘাট, হাট-বাজার ও পাড়া মহল্লায় স্প্রে করে দেয়ার জন্য চেয়ারম্যান, মেম্বারদেরকে আমি অনুরোধ করছি। যদিও উপজেলা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা অনেক আগে থেকেই দেওয়া শুরু করেছে।

 

কিন্তু ফায়ার সার্ভিসের গাড়ি তো পাড়া মহল্লার ওলি গলি রাস্তাতে ঢুকতে পারে না তাই প্রতিটি ইউনিয়ন পরিষদে এই মেশিন ও ব্লিচিং পাউডার দিয়ে দেয়া হল।

এই বিভাগের আরো খবর