শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি ) এর অন্তর্ভুক্ত নারায়ণগঞ্জ সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি. এর ৩২ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সদর উপজেলার মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

 

সমিতির সভাপতি হাজী মোহাম্মদ ইয়াছিন মিয়ার সভাপতিত্বে ও সদর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বেলাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, নারায়ণগঞ্জ সেন্ট্রাল কো অপারেটিভ ইন্সুইরেন্স ও সমবায় ব্যাংকের  চেয়ারম্যান আবুল কাশেম, নারায়ণগঞ্জ (বিআরডিবি)'র  উপপরিচালক সামছুন নাহার, সদর উপজেলা সমবায় অফিসার নাজমুল হুদা। 

 

উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী পল্লী উন্নয়ন অফিসার নমিতা রানী মণ্ডল, শামীম ভুইয়া, জুনিয়র অফিসার আ. রাজ্জাক, কেন্দ্রীয় সমবায় সমিতির পরিচালক এএনএম মাহবুব আলম, সাহিদা বেগম, আলাউদ্দিন বারী, শামীম আহমেদ, আবেদ আলী, নাজির হোসেন ও সাবেক পরিচালক মোস্তফা কামাল প্রমুখ।
 

সভাশেষে সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির পক্ষ থেকে সমবায় ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সমিতির সভাপতি হাজী মোহাম্মদ ইয়াছিন মিয়া ও সহ-সভাপতি মো. নুর হোসেনকে বিশেষ সন্মাননা প্রদান করা হয়। এছাড়াও শ্রেষ্ঠ তিন সমবায়ীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এই বিভাগের আরো খবর