মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

সততাই মানুষের মূল চাবি কাঠি : ইউএনও নাহিদা বারিক

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

ষ্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ‘সততাই মানুষের মূল চাবি কাঠি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে তিনটি সরকারী প্রাথমিক বিদ্যায়ে ‘সততা ষ্টোর’ নামের একটি ব্যাতিক্রম ধর্মী দোকান শুভ উদ্ধোধন করলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক। শনিবার (১৪ডিসেম্বর) সকাল ১১টায় সদর উপজেলার ফতুল্লার এনায়েত নগর ইউনিয়ন এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ সদর উপজেলা এসএমসি নবীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সততা ষ্টোর নামের একটি দোকান উদ্ধোধন করেন।


এ সময় ইউএনও নাহিদা বারিক বলেন, সর্বদা সৎ পথে চলবে আর সব সময় সত্য কথা বলবে। পিতা মাতাকে শ্রদ্ধা ও সম্মান করবে। আমি চাই তোমরা আদর্শবান হয়ে গড়ে উঠবে।  সততা ষ্টোর উদ্ধোধন প্রসঙ্গে তিনি আরো বলেন, আজ থেকে এই দোকানটির যাত্র শুরু হলো। তোমরা অত্যান্ত সৎ ভাবে এই দোকানের যে কোন পন্য টাকা দিয়ে তা কিনে নিবে। এই দোকানে কোন সেলসম্যান থাকবে না। শুধুমাত্র তোমরা পণ্যের মূল্য লেখা দেখে বক্রে টাকা রেখে পণ্য নিয়ে যাবে। আর এ কাজটি করলেই তোমাদের প্রকৃত শততার পরিচয় মিলবে।


এছাড়াও সদর উপজেলার ফতুল্লার ৬৭নং ধর্মগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়, হরিহরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে সততা ষ্টোর নামের অপর আরো দুইটি দোকানের শুভ উদ্ধোধন করেন ও হরিহরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন একটি শহীদ মিনার উদ্ধোধন করেন।


এ সময় উপস্থিত ছিলেন, এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, হরিহরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সালাউদ্দিন মেম্বার, ধর্মগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আশ্রাফ উদ্দিন, এসএমসি নবীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল জলিল, সহ-সভাপতি হাজী মোঃ গিয়াস উদ্দিন,রাজু আহমেদ, হাজী আতাউর রহমান,হাজী মোঃ নাসির উদ্দিন, জামাল শেখ, আব্দুল মান্নান প্রধান সহ বিদ্যালয়গুলোর শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।
 

এই বিভাগের আরো খবর