বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

সঠিক আইনি সেবা দেয়াটাই নতুন বছরে আমার প্রত্যাশা : ওসি নজরুল 

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মঙ্গলবার দেয়া একান্ত স্বাক্ষাতকারে বলেন, ২০২০ সাল জনগণকে আইনের সর্বচ্চো সেবা দেয়ার চেষ্টা করব। সব কিছুর উর্ধ্বে থেকে আইনের প্রয়োগ করা হবে। আইন প্রয়োগের ক্ষেত্রে অতীতে কোনো প্রকার শৈথিলতা করা হয়নি; ভবিষ্যতেও করা হবে না। 

মাদক ব্যবসাসহ যে কোনো সামাজিক অপরাধীদের কঠোর হাতে দমন করা হবে। নতুন বছর আমি আমার স্থানে থেকে পুলিশের ভাবমূর্তি আরো উজ্জল করাই হবে আমার একমাত্র ভীষণ। আমি মনে করি থানায় যোগদানের পর এ পর্যন্ত আমিসহ আমাদের অফিসারবৃন্দ সেবা গ্রহিতাদের সঠিকভাবে আইনি সেবা দিতে সক্ষম হয়েছি। ভবিষ্যতে আইনি সেবার মান আরো বৃদ্ধি করা হবে। পুলিশের দরজা সাধারণ মানুষের জন্য খোলা। 

তিনি আরো বলেন, কোনো প্রকার দালাল দ্বারা প্রভাবিত না হয়ে সরাসরি আপনারা পুলিশের কাছে আসবেন। পুলিশ জনগণের বন্ধু। আমরা আপনাদের আইনি সেবা দেয়ার জন্য সর্বদা স্বদা প্রস্তুত। কোনো পুলিশ সদস্য দ্বারা সাধারণ জনগণ কোনো প্রকার হয়রানি হলে সাথে সাথে সংশ্লিষ্ট ওই পুলিশ সদস্যের ব্যাপারে এসপি স্যারকে অবহিত করব। তিনি বলেন, সেবা গ্রহিতাদের সঠিক আইনি সেবা দেয়াটাই হবে নতুন বছরে আমার প্রত্যাশা।
 

এই বিভাগের আরো খবর