শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সঞ্চয় সপ্তাহে না’গঞ্জে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা 

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

যুগের চিন্তা ২৪ : সঞ্চয় সপ্তাহ ২০২০ উদযাপন উপলক্ষে জাতীয় সঞ্চয় অধিদপ্তরের মনোগ্রামে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘অপচয় না করে সঞ্চয় কর, সমাজ ও দেশকে সমৃদ্ধ কর’ এই বিষয়কে প্রতিপাদ্য করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

শনিবার (১৮ জানুয়ারি) সকালে জেলা প্রশাসনের সহায়তায় ও জেলা সঞ্চয় অফিস/ব্যুরো, নারায়ণগঞ্জ-এর উদ্যোগে বর্নাঢ্য র‌্যালি উদ্বোধন করেন জেলা প্রশাসক জসিম উদ্দিন। 

 

পরবর্তীতে জেলাপ্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভায় সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা আক্তার ১৮ জানুয়ারি থেকে  ২৪ জানুয়ারি পর্যন্ত সঞ্চয় সপ্তাহ-২০২০ উদ্বোধনের ঘোষণা করেন। 


সানজিদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজের সহযোগী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা.মুহাম্মদ জাহিদুল ইসলাম, জেলার প্রধান ডাক ঘরের পোস্ট মাস্টার মো.শাহ আলম, রেডিও নারায়ণগঞ্জের ডেপুটি প্রোগ্রাম অফিসার ইকবাল সুমন, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সুলতানা কামরুজ্জামান, শিশুবিষয়ক কর্মকর্তা মনোয়ারা সুরুজ, জাতীয় সঞ্চয় বিশেষ ব্যুরো জেলার সহকারী পরিচালক মো. মনির হোসেন, জেলা সঞ্চয় অফিসের সহকারী পরিচালক মামুনুর রহমান মোল্লা, এড. ফজলুর রহমান রুবেল প্রমুখ। 

এই বিভাগের আরো খবর