বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

শ্রমিকদের সুখ-দুঃখের সাথী হয়ে বাঁচতে চাই : এমএ রশীদ

প্রকাশিত: ২৪ মে ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করা একমাত্র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এম এ রশীদ বলেছেন,  শ্রমিকরাই দেশের মূল শক্তি। শ্রমবাজারের উপরই দেশের অর্থনৈতিক স্বচ্ছলতা নির্ভর করে।


শুক্রবার (২৪ মে) দুপুরে তাঁর বাস ভবনে জাতীয় শ্রমিকলীগ বন্দর থানা শাখার নেতৃবৃন্দের ফুলেল অভ্যর্থনাকালে তিনি এসব কথা বলেন।


এমএ রশীদ বলেন, যুতদূর জানি বন্দর থানা শ্রমিকলীগ একটি পরিচ্ছন্ন সংগঠন। যেহেতু শ্রমিক রাজনীতির মধ্য দিয়ে আমি আজকে এই স্থানে অবতীর্ণ হয়েছি তাই শ্রমিক নেতাদের যে কোন প্রয়োজনে আমি পাশে থাকবো। এক কথায় আমি শ্রমিকদের সুখ-দুঃখের সাথী হয়ে বাঁচতে চাই। 


বন্দর থানা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হকের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক রাফিয়ান আহমেদ, সিনিয়র সহসভাপতি নিজামউদ্দিন আহমেদ, মাহাবুব চৌধূরী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার পারভেজ সুজন, মো.জলিল সরকার, অর্থ সম্পাদক ফরিদ আহমেদ সোহেল, আওয়ামী লীগ নেতা নূর ইসলাম মোল্লা, ২৬নং ওয়ার্ড শ্রমিকলীগের মো.সামসুজ্জামান (জামান), ২৭নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি মো.এবাদুল্লাহ, আনিসউদ্দিন লিখন, আবাবিল যুব সমাজ কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা নূর মোহাম্মদ ব্যাংকার, সহসভাপতি হুমায়ূন কবির বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল আহমেদ সোহাগ প্রমুখ।

এই বিভাগের আরো খবর