বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

শেখ হাসিনার নেতৃত্বেই ডিজিটাল বাংলাদেশ হবে : ডালিয়া লিয়াকত

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ও জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত বলেছেন, ‘সেদিন আর খুব বেশি দূরে নয় যে, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ‘ডিজিটাল বাংলাদেশে’ রুপান্তরিত হবে। 


মানবতার নেত্রী শেখ হাসিনা তার এই স্বপ্নকে পূরণ করার লক্ষ্যে সকল প্রতিবন্ধকতাকে দূর করে জীবনবাজি রেখে কাজ করে যাচ্ছেন। তার উন্নয়নকাজে সহযোগি হিসেবে জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁয়ের নারী সমাজের মাঝে সচেতনতা বৃদ্ধিসহ তাদেরকে স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করছে। কেননা সচেতন ও স্বাবলম্বী নারীরা ডিজিটাল বাংলাদেশ গড়ার পথকে আরও সুগম করে তুলবে।’


 বুধবার (৩০ অক্টোবর) রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর এলাকায় জাতীয় তথ্য আপা প্রকল্পের আওতায় ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে ডালিয়া লিয়াকত এসব কথা বলেন।


এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াছিনুল হাবিব তালুকদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, বাংলাদেশ মানবাধিকার কমিশনের সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান জাহানারা আক্তার, পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি, জাতীয় মহিলা সংস্থার তথ্য অফিসার তোফাজ্জল হোসেন, নাইমা আক্তার নূপুর প্রমুখ। উঠান বৈঠকে এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
 

এই বিভাগের আরো খবর