বুধবার   ১৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ : ডা. বিরু

প্রকাশিত: ১৭ মে ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা) : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডা.আবু জাফর চৌধুরী বিরু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সঠিক ও বলিষ্ঠ নেতৃত্বে তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে আজ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিগণিত। 


শুক্রবার (১৭মে) কাঁচপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  তিনি এসব কথা বলেন। 
ডা. আবু জাফর চৌধুরী বিরু বলেন, রাজনীতি আমার পেশা নয়, এটা আমার নেশা। আপনাদের সাথে নিয়ে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগকে সংগঠিত করে নৌকার বিজয়ের মাধ্যমে অত্র আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে চাই এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে চাই। আমি আমরণ সোনারগাঁওবাসীর পাশে থেকে কাজ করে যাবার প্রতিজ্ঞা ব্যক্ত করছি’।

 
কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ।


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহসভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক শামীম, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক গাজী আতাউর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি আতাউর রহমান, জেলা শ্রমিক লীগ নেতা সৈয়দ শামীম, নূর নবী, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফ,সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, জামপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি দেওয়ান মোস্তাফিজ, বর্তমান সাধারণ সম্পাদক শামসুল আলম, সিনিয়র সহসভাপতি আল মামুন, শম্ভুপুরা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি জাহাঙ্গির আলম, পিরোজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক জসীম, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেন, কাঁচপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি তুষার, ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি কাজল সাউদ, সিনিয়র সহসভাপতি দেলোয়ার, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি এরশাদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোস্তফা, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক লোকমান, মো.আজাদ সহ আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক এবং স্থানীয়রা। পরিশেষে, মাওলানা আক্তারুজ্জামান নূরীর পরিচালনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো খবর