বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

শীর্ষ মাদক সম্রাজ্ঞী মোবাইল পারভিন গ্রেফতার

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা নয়ামাটি এলাকার শীর্ষ মাদক সম্রাজ্ঞী পারভিন ওরফে মোবাইল পারভিনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) আলমগীর একটি মাদক মামলার পরোয়ানায় সোমবার দিবাগত মধ্যরাতে তাকে গ্রেফতার করেন। 

গ্রেফতারের আগে সোমবার বিকালে ওয়াপদার পুল ইফতি হার্ডওয়ার সংলগ্ন বাচ্চু মিয়ার দোকানের সামনে থেকে মোবাইল পারভিনের দুই সহযোগী ফাতেমা ও শাহিনুরকে ৩০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। 

এসময় ডিবির উপস্থিতি টের পেয়ে পারভিন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আটককৃত মোবাইল পারভিনের দুই সহযোগী ফাতেমা ও শাহিনুর স্বীকার করে ওই ইয়াবা মোবাইল পারভিনের। গ্রেফতারকৃত মোবাইল পারভিন ফতুল্লা নয়ামাটি এলাকার রেজাউল ইসলাম রাজুর স্ত্রী। 

এলাকাবাসী জানায়, পারভিন ওরফে মোবাইল পারভিন দীর্ঘদিন ধরে প্রশাসনের নাম ভাঙ্গিয়ে ফতুল্লার নয়ামাটি এলাকা ছাড়াও নারায়নগঞ্জের অলিতে গলিতে মাদক বিক্রি করে আসছে। পারভিন গ্রেফতারে স্বস্থি ফিরে এসেছে। 

এলাকাবাসীর দাবি মোবাইল পারভিনের মতো মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেওয়া উচিত। আর তা না হলে শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়া স্বপ্নই থেকে যাবে।  

এদিকে গত বছর মাদক বিরোধী আন্দোলনে নারায়নগঞ্জের বিভিন্ন থানায় মাদক ব্যবসায়ীদের নামের তালিকা করা হয়েছিল। ফতুল্লা থানায়ও ১৬ জন মাদক ব্যবসায়ীর নাম প্রকাশ করা হয়। যা তুলনায় একেবারেই নগন্য। সমাজে অনেক মাদক ব্যবসায়ী রয়েছে যারা একের পর এক মামলা নিয়েও অপরাধ করে যাচ্ছে। তাদের ভয়ে কেউ মুখও খুলতেও ভয় পায়। 

এদের মধ্যে নারী মাদক সাম্যজ্ঞী পারভিন ওরফে মোবাইল পারভিন অন্যতম। সে ১০ টি মাদক মামলার আসামী হয়েও প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। মাদক ব্যবসায়ীদের তালিকায় তার নাম নেই। 

এ ব্যাপারে ডিবির এস আই আলমগীর যুগের চিন্তা ২৪ কে জানান মোবাইল পারভিন একটি মাদক মামলার পলাতক আসামী ছিলেন। সেই মামলা ও তার মাদক ব্যবসার দুই সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতারের পর তারা জানায় ওই মাদক পারভিনের, এর সূত্রধরেই তাকে গ্রেফতার করা হয়।  
 

এই বিভাগের আরো খবর