শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

শীতলক্ষ্যা নদীর সৌন্দর্য্য বর্ধনে কাউন্সিলর সুলতানের বৃক্ষরোপণ 

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে শীতলক্ষ্যা নদী সৌন্দর্য্য বর্ধনের লক্ষ্যে নদীর পাড়ে নানা রকম ফুলের বৃক্ষরোপণের উদ্বোধন করেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া। মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে স্কুলঘাট এলাকায় তিনি এ কাজের উদ্বোধন করেন।


নাসিক মেয়র ডা.সেলিনা হায়াত আইভির নির্দেশে বন্দর স্কুলঘাট এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করার পর এলাকাবাসীর বিনোদনের সুবিধার্থে ওই স্থানে নদীর সৌন্দর্য বর্ধনের পরিবেশকে আরো উৎফুল্ল করতে ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া এ উদ্যোগ নেন।


এ সময় তিনি জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ বারের নির্বাচিত জনপ্রিয় মেয়র ডা. সেলিনা হায়াত আইভি ওয়ার্ডবাসীর বিনোদনের জন্য শীতলক্ষ্যা নদীর পাড় এলাকায় বিভিন্ন ধরনের বৃক্ষরোপণেরনির্দেশ দিয়েছেন। এরমধ্যে কৃষ্ণচূড়া গাছ, সূর্যমুখী, হাসনাহেনাসহ চার পাশে আকারে সুপারি গাছ রোপণ করা হচ্ছে। মানুষের শত ব্যস্ততার মধ্যে একটু বিনোদনের জন্য নদীর পাড়ঘেষে একটু প্রশান্তির জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। 


পাশাপাশি ঐতিহ্যবাহী শীতলক্ষ্যা নদী সৌন্দর্য্য বর্ধনে আমরা অনেক কাজ হাতে নিয়েছি। শীঘ্রই ওয়ার্ডবাসী এর সুফল গ্রহণ করবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর