শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

শিক্ষাই পারে দারিদ্র মুক্ত ও উক্ত জাতি গঠন করতে : খোরশেদ

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ১৩নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ বলেন, একমাত্র শিক্ষাই পারে আমাদের দারিদ্র মুক্ত ও উক্ত জাতি গঠন করতে। সকল শিশুর অভিভাবকরা যদি সচেতন হয় তবেই আমাদের শিশুদের উন্নত ভবিষ্যৎ গড়তে পারবো আমরা।

 

বৃহস্পতিবার সকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ প্রকল্পের আরবান স্লাম আনন্দ স্কুলের গলাচিপা ও মাসদাইর দুইটি স্কুলের ৩৩৩ জন শিক্ষার্থীদের মাঝে বই বিতরন কালে তিনি এ কথা বলেন।

 

শিক্ষার্থীদের বই বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আবুল কালাম আজাদ, মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের গভনিংবডি সভাপতি সাইফুর রহমান প্রধান ও গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের গভনিংবডি সভাপতি শওকত খন্দকার, ইউনুস খান বিপ্লব, রিটন দে,  মোঃ রফিক, মোঃ মুসা, মোঃ মিঠু আহম্মেদ প্রমুখ।

 

এ সময় কাউন্সিলর খোরশেদ আরো বলেন, আমাদের শিক্ষার্থী যারা এখানে লেখাপড়া করছে তারা সকলেই অতি দরিদ্র পরিবারের সন্তান। আমরা চেষ্টা করছি এদেরকে শিক্ষিত করতে। শুধু বই নয়, স্কুল ড্রেস, ব্যাগ, জুতা, মোজা থেকে শুরু করে ছাত্র-ছাত্রী প্রতি মাসে ৩০০টাকা করে উপবৃত্তি দেয়া হচ্ছে শিক্ষা গ্রহনের প্রতি তাদের উৎসাহিত করতে।

এই বিভাগের আরো খবর