শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

‘শাহেনশাহ’ আসছে ৬ সেপ্টেম্বর !

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা ‘শাহেনশাহ’। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটি অনেক দিন ধরেই আছে মুক্তির প্রতীক্ষায়। এর মধ্যে বেশ কবার পরিবর্তন হয়েছে ছবিটি মুক্তির তারিখ।


আবারও সম্ভাবনা তৈরি হয়েছে ছবিটি মুক্তির। সব ঠিক থাকলে, আসছে সেপ্টেম্বরর ৬ তারিখ মুক্তি পেতে পারে ছবিটি। এরই মধ্যে মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে আবেদন পড়েছে প্রযোজক-পরিবেশক সমিতিতে।


তবে ৬ সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাবে কি না? তা নিশ্চিত করে বলছেন না ছবির পরিচালক শামীম আহমেদ রনি। তিনি এখন রয়েছেন মুম্বাই। তিনি জানান, আমরা পরিকল্পনা করছি ছবিটি ৬ সেপ্টেম্বর মুক্তি দিতে। আমরা যেমন চাইছি, সবকিছু তেমন থাকলে ৬ সেপ্টেম্বরেই ছবিটি মুক্তি পাবে। না হলে আবার পিছিয়ে যেতে পারে ছবিটির মুক্তি। 

 

অন্যদিকে প্রযোজক-পরিবেশক সমিতি সূত্র জানিয়েছে, ছবিটি মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে তাদের কাছে আবেদনে এসেছে। তবে ৬ সেপ্টেম্বর তারিখটি ‘শাহেনশাহ’ মুক্তির জন্য এখনো বরাদ্দ দেওয়া হয়নি। বৃহস্পতিবার একটি সভার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হবে।


শাপলা মিডিয়া প্রযোজিত ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শাকিব-নুসরাত। সঙ্গে আরও আছেন নবাগত রোদেলা জান্নাত। ছবিটি চলতি বছরের মার্চ মাসে পায় সেন্সর ছাড়পত্র।

এই বিভাগের আরো খবর