শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

শালিসি বৈঠক শেষে হামলা, আহত ৫

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বিচার সালিশি বৈঠক শেষে বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে স্বামীস্ত্রী ও শিশুসহ ৫ জন আহত হয়েছে। আহতরা হলো আমানউল্ল্যাহ (৬০) তার স্ত্রী সাফিয়া বেগম (৫২)  ছেলে সোহেল (৩৫), সাদিয়া (১৫) ও সামিয়া হক (৯)। 


শনিবার (২৩ মার্চ) রাতে বন্দর থানার শাহীমসজিদ এলাকায় এ হামলার ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। 

 

জানা গেছে, বন্দর শাহীমসজিদ এলাকার সেরাজুল মিয়ার ৩ ছেলে সবুজ, ফরাদ ও আকাশসহ বেশ কয়েক জন মাদক ব্যবসায়ী র্দীঘ দিনধরে শাহীমসজিদ এলাকায় অবাধে মাদক ব্যবসা করে আসছে।

 

এর ধারাবাহিকতায় গত শুক্রবার দুপুরে একই এলাকার আমানউল্ল্যাহ ও তার স্ত্রী উল্লেখিত মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা করতে বাধা প্রদান করে। এতে উল্লেখিত ৩ ভাইসহ তাদের পিতা সেরাজুল এবং মৃত রুহুল আমিন মিয়ার ছেলে নাদিম ও একই এলাকার নাসিমসহ কয়েকজন ক্ষিপ্ত হয়ে স্বামী/স্ত্রী ও শিশুসহ ৫ জনকে বেদম পিটিয়ে আহত করে। 


এ ঘটনায় গত শুক্রবার শাহীমসজিদ এলাকায় বিচার শালিসি বৈঠক অনুষ্ঠিত হয়। বিচার শালিসি শেষে আহতরা তাদের বাড়িতে আসলে উল্লেখিত মাদক ব্যবসায়ীরা আবারও ক্ষিপ্ত হয়ে তাদের উপর হামলা করে এবং বাড়ি ঘর ভাংচুরসহ একটি স্বার্ণের চেইন ছিনিয়ে নেয়। এ ব্যাপারে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই বিভাগের আরো খবর