মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

শামীম জামানের ‘চিটার.কম’

প্রকাশিত: ২২ মে ২০১৯  

রিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) :  জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শামীম জামান ‘চিটার.কম’র সদস্য। তার সঙ্গে আরও আছেন আখম হাসান, ফারুক আহমেদ, জামিল হোসেন, মিশু সাব্বির, মুকিত জাকারিয়, মনিরা মিঠু, ঈশানা, স্বাগতা, এনি খান, ফারজানা রিক্তা, তারিক স্বপন, জয় রাজ, সঞ্জীব আহমেদ, দোলন দে, হেদায়েত নান্নু, সাদিয়া রুবায়েত, নাইমা আলম মাহা, আমানাল হক হেলাল, আশরাফুল আশিক, হিমে হাফিজ, তুলি চৌধুরি, রাশেদ মামুন অপু, সৈয়দ মোশাররফ, শেলী আহমেদ, সাহেলা, আফতাব প্রমুখ। 

 

এই সংঘের কার্যক্রম কি তা জানার জন্য অপেক্ষা করতে হবে কিছুদিন। নাগরিক টিভির জন্য এরইমধ্যে নির্মাণ হয়েছে নাটক ‘চিটার.কম’। রুহুল আমিন পথিকের রচনায় অভিনয় করার পাশাপাশি এটির চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন শামীম জামান।

 

নাটকের গল্প নিয়ে শামীম জামান বলেন, ‘আসলে আমরা যে সমাজে বাস করি তার মধ্যে ভালোমন্দ সবই আছে। তবে মন্দ মানুষ সংখ্যায় বেশি হলেও মন্দ যারা আছেন, তারা এক সময় ভালো মানুষের পাশে থেকে ভালো হয়ে যায়। এমনই ভালো মন্দ মানুষের গল্প নিযে আমরা নির্মাণ করছি এই নাটকটি। 

 

হাস্যরসের মধ্যে দিয়ে আমরা গল্পগুলো বলার চেষ্টা করছি, যেনো সহজে মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পারে। মাসুষকে শুধু বিনোদন দেবে এমন নয়, এই নাটকের মধ্যে দিয়ে মানুষ সচেতন হবে বলে আমি আশা করি। নাটকটি জুলাই মাস থেকে নাগরিক টেলিভিশনে প্রচার হবে। এই নাটকের গল্পের শেষে দর্শক একটি সামাজিক বার্তা পাবে। নাটকটি প্রযোজনা প্রতিষ্ঠান 'এ্যাডভেঞ্চার'।

এই বিভাগের আরো খবর