শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

শামীম ওসমানকে জাহাঙ্গীর : ঠাকুর ঘরে কে রে আমি কলা খাইনা

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ‘বদমায়েশ তাড়াতে চান’ এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেছেন, ‘যে নিজেই বদমায়েশ (খারাপ লোক) দ্বারা সবসময়ই পরিবেষ্টিত থাকেন তিনি আবার বদমায়েশ তাড়াবেন কি করে? যার আশেপাশে সর্বক্ষণ রাজাকারের সন্তান (শান্তিকমিটি), মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, জুয়ার বোর্ড চালানো ব্যক্তিরা, তেল চোর ঘুরঘুর করে তার বদমায়েশ তাড়ানোর কথা হাস্যকর। মনে হয়, ‘ঠাকুর ঘরে কে রে আমি কলা খাইনা’ এমন ব্যাপার। 

 

যুগের চিন্তাকে দেয়া একান্ত সাক্ষাৎকারে জাহাঙ্গীর আলম আরো বলেন,  উনি এতো কিছু পারেন নিজের এলাকায় (সদর) উপজেলা নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে পারেননা। যেখানে দীর্ঘদিন যাবৎ অনির্বাচিত বিএনপি প্রার্থী দ্বারা সদরের জনগণ শাসিত হচ্ছে। এব্যাপারে তার কোন পদক্ষেপ বা কার্যক্রম নাই। উনি নিজের এলাকা ছেড়ে যান বন্দরে বদমায়েশ তাড়াতে। 

 

জাহাঙ্গীর আরো বলেন, তিনি কখনো ঝাড়– দেন, কখনো বদমায়েশ তাড়ান উনি নিজেই জানেননা কি করবেন, কি করছেন, উনার এসব কর্মকান্ডের উপর জনগণের কোন আস্থা নাই। নারায়ণগঞ্জ শহরে তাকে ঝাড়– দিতে হবেনা, এর জন্য সিটি করপোরেশন প্রত্যেকটা ওয়ার্ডে ঝাড়–দার নিয়োগ করে রেখেছে। ঝাড়– যদি দিতে হয় তবে তিনি নিজের সংসদীয় আসনের এলাকায় ঝাড়– দিক। 

 

প্রসঙ্গত, মঙ্গলবার (২১ মে) দুপুরে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা পিন্টু বেপারীর কার্যালয়ে নৌকা প্রার্থীর পক্ষে মনোনয়নপত্র জমা দিয়ে উপজেলা অডিটরিয়ামে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, ‘আমার ক্যান্ডিডেট ছিল সালাম ও দেলোয়ার হোসেন। কিন্তু বন্দর উপজেলা নির্বাচনে বদমায়েশের হাত থেকে রক্ষা করতে মুক্তিযুদ্ধের বীর সেনানী এমএ রশিদ ভাইকে সমর্থন করে তাকে এনেছি।’
 

এই বিভাগের আরো খবর