শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

শামীম ওসমান আছে বিধায় এক টেবিলে বসে কথা বলতে পারি : স্বপন

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন বলেছেন, আমরা এমন একজন নেতার কর্মী যার হাত ধরে আমাদের রাজনীতি পথচলা তিনি হলো নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। 

শামীম ওসমান না থাকলে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ আজ এতো দূর আসতে পারতো না। নারায়ণগঞ্জ আওয়ামীলীগের দ্বন্দ্ব বহুদিনের তারপরও জননেতা শামীম ওসমান আছে বিধায় আমরা এক টেবিলে বসে কথা বলতে পারি। এসকল কৃত্বিত আমাদের এ  মহান নেতার। 

ফতুল্লা ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার ( ১২ নভেম্বর ) বিকেলে পূর্ব ইসদাইর এলাকায় এ কাউন্সিল অধিবেশনের আয়োজন করা হয় ।

তিনি আরোও বলেন,  আজ থেকে ১৩ বছর আগে আমরা সাবেক ২নং ওয়ার্ড বর্তমানে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন করেছিলাম সলালের বাড়িতে। তখন ছিলো ভয়াবহ দিন। আমরা মুখফুটে একটা কথাও বলতে পারেনি। 

আমাদের ভিতরে একটা আতঙ্ক বিরাজন করতো। আমরা খুশি ছিলাম ঠিকই কিন্ত আমাদের ভিতরে একটা ভয় ছিলো। কে কারা যেনো এসে আমাদের হানা দিবো । আমরা  বসে একসাথে চা খাওয়ার সে সাহসটাও ছিলো আমাদের। 

কিন্ত এখন আমাদের সুসময় ইনশাআল্লাহ। কারণ আমাদের দল আজ ক্ষমতায় জাতির জনকের কন্যা দেশের প্রধানমন্ত্রী। তিনি এদেশকে একটি উন্নত সমৃদ্ধশীল রাষ্ট্রে পরিনত করতে চলেছেন। ভবিষৎ আরোও উন্নয়ন হবে।


ফতুল্লা ইউনিয়নের সাবেক ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সহ-সভাপতি মোঃ সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আউয়ালের সঞ্চালনায় উদ্বোধন করেন ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মদ মিছির আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রেহান শরীফসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

কাউন্সিল অধিবেশন শেষে ৬ ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলদের মতামতের ভিত্তিতে মোহাম্মদ আব্দুল আওয়ালকে সভাপতি ও কামরুজ্জামান শিমুলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। 
 

এই বিভাগের আরো খবর