শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

শহিদ দিবসে আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টায় আড়াইহাজার শহীদ মিনারে পুম্পস্তবক অর্পণ করা হয়। পরে মাহাবুব মোল্লার সভাপতিত্বে ক্লাবে আলোচনা অনুষ্ঠিত হয়।


সংগঠনের সভাপতি এম এ হাকিম ভূঁইয়ার নেতৃত্বে উপস্থিত ছিলেন উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আব্দুস ছাত্তার, সাধারণ সম্পাদক জাকির হোসেন, কার্যকরি সদস্য ও সিনিয়র সাংবাদিক মাহাবুব মোল্লা, সাংগঠনিক সম্পাদক ওলিউল্যাহ ভূঁইয়া তুহিন, ক্রীড়া সম্পাদক সাইদুল হাসান ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম, সদস্য সোলাইমান হাসান, নাছির খন্দকার ও নজরুল ইসলাম প্রমুখ। 


হাকিম ভূঁইয়া বলেন, শহিদদের আত্মত্যাগের বিনিয়ময় আমরা রাষ্ট্র ভাষা বাংলা পেয়েছি। তাদের ঋণ আমরা শোধ করতে পারব না। তারা জাতির শ্রেষ্ঠ সন্তান। ২১ শে ফেব্রুয়ারি আজ আন্তর্জাতিক পরিমণ্ডলে পালিত হচ্ছে। জাতি হিসেবে এটা আমাদের গর্বের বিষয়। 


তিনি আরও বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সতর্ক থাকতে। হলুদ সাংবাদিকতা আমাদের পরিহার করতে হবে। বিশেষ কোনো ব্যক্তি বা দলের স্বার্থ পরিহার করে সাংবাদিকতা করতে হবে। তাহলেই দেশের জনগণ সংবাদের মাধ্যমে প্রকৃত ঘটনা জানতে পারবেন। আমরা লক্ষ্য করছি নানা বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে আমাদের মধ্যে কিছু ব্যক্তি সাংবাদিকতার নামে এই পেশাকে কুলসিত করছেন। 

এই বিভাগের আরো খবর