মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

শফির উপর সন্ত্রাসী হামলায় ফতুল্লা থানা আ’লীগের তীব্র নিন্দ্রা

প্রকাশিত: ১৫ জুন ২০১৯  

প্রেস বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থানা আওয়ামীলীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দ্রা জ্ঞাপন ও প্রতিবাদ জানিয়েছেন ফতুল্লা থানা আওয়ামীলীগ। হামলাকারী সন্ত্রাসীদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার করতে পুলিশের সদয় দৃষ্টি কামনা করছেন। 
 
ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারন সম্পাদক শওকত আলীর স্বাক্ষরিত নিন্দ্রা জ্ঞাপন ও প্রতিবাদ লিপিতে জানানো হয়, শফিউল্লাহ শফি আওয়ামীলীগের রাজনীতি করে। দলের দু:সময়ে আওয়ামীলীগের রাজনীতি করার সুবাধে বিএনপির সন্ত্রাসীদের ধারায় শফি অনেক নির্যাতনের শিকার হয়েছে। 

শুক্রবার কাশিপুর উত্তর কাশিপুর স্থানীয় মসজিদে জুম্মা নামাজ পড়তে যাওয়ার সময় সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিত ভাবে ফতুল্লা থানা আওয়ামীলীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফির উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে শফিকে এলোপাথারী ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। 
 
অপরদিকে ফতুল্লা থানা আওয়ামীলীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানিয়েছেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও কাশিপুর ইউনিয়ন যুবলীগ। শফির ভাইয়ের উপর যারা হামলা চালিয়ে তারা যতই ক্ষমতাশালী ব্যক্তি হউক না কেন হামলা সন্ত্রাসীদের গ্রেপ্তারসহ তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। 
 
প্রতিবাদলিপিতে স্বাক্ষর করেছেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধার সম্পাদক এমএ সাত্তার, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান শ্যামল, সাধারন সম্পাদক শামীম আহম্মেদ ও যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক খোকা।
 

এই বিভাগের আরো খবর