বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

শওকত আলীকে বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিনের শুভেচ্ছা

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পূনরায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় এম. শওকত আলীকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফতুল্লা থানা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি ও দাপা শিয়াচর পঞ্চায়েত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফরিদ উদ্দিন আহাম্মেদ।


বৃহস্পতিবার ( ১২ ডিসেম্বর ) সকালে ফতুল্লায় শওকত আলীর বাসভবনে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করান নব-নির্বাচিত সাধারণ সম্পাদক।


শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে এম শওকত আলী বলেন, আপনাদের মতো একনিষ্ঠ কর্মীরা ছিলেন বলেই আজ জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার বিচার সম্ভব হয়েছে। দলের দুর্দিনে আপনারা দলের জন্য যে ত্যাগ স্বীকার করেছেন তা প্রশংসনীয়। আপনাদের সকলকে নিয়ে জননেতা একেএম শামীম ওসমানের হাতকে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ কে বাস্তবায়িত করবো ইনশাহ আল্লাহ।


শুভেচ্ছা বিনিময় কালে বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহাম্মেদ বলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কান্ডারী এম সাইফুল্লাহ বাদল এবং এম শওকত আলীর নেতৃত্বে পূর্বেও আমরা ঐক্যবদ্ধ ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যতেও আপনাদের নেতৃত্বে জননেতা একেএম শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে যে কোন ত্যাগ স্বীকার করবো। দলের প্রয়োজনে যে কোন সময় আপনাদের নেতৃত্বে রাজপথে আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।


এসময় তিনি দুর্দিনের কান্ডারী হয়ে ফতুল্লা থানা আওয়ামী লীগকে সু-সংগঠিত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় এম সাইফুল্লাহ বাদল এবং এম শওকত আলীর ভূয়সী প্রশংসা করেন।


এসময় আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুস সালাম, আলহাজ্ব ডাঃ আবুল হাসেম, আলহাজ্ব মোহাম্মদ শহিদুল্লাহ সরদার, আলহাজ¦ হারুন অর রশিদ, আলহাজ¦ ফজলুর রহমান, আলহাজ¦ সিরাজুল ইসলাম, মোঃ শহীদুল হক সফর, আব্দুল বাতেন, অব্দুল আজীজ এবং মোঃ দিপু প্রমূখ।
 

এই বিভাগের আরো খবর