শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

র‌্যাব-১১ এর অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : র‌্যাব-১১ এর অভিযানে ফতুল্লার ডিক্রীরচর এলাকা থেকে মাদকসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় । এ সময় তঁদের কাছ থেকে ২ গ্রাম হেরোইন, হেরোইন বিক্রির নগদ ৮৭০০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল সেট  উদ্ধার করে র‌্যাব।

 

 গ্রেফতারকৃতরা হল, নারায়ণগঞ্জ ফতুল্লার নরসিংহপুর এলাকার মৃত নূর মোহাম্মদ সরকারের ছেলে আয়নাল হক ওরফে সুন্দর আলী (৫৫), একই এলাকার মৃত ইদ্রিছ আলী সরদারের ছেলে মোঃ ইসলাম (৪২), ফতুল্লার ডিক্রিচর এলাকার মৃত হাবিবুল্লাহ ছেলে মোঃ হুমায়ুন (৪২)।

 

বৃহস্পতিবার ( ১৯ জুলাই) বিকেলে র‌্যাব-১১ কর্তৃক পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়নগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল  ফতুল্লার আলীরটেক ইউনিয়নের ডিক্রীরচর এলাকায় মাদক উদ্ধার অভিযান চালায়। অভিযানে ডিক্রীরচর এলাকার আয়নাল হক ওরফে সুন্দর আলী (৫৫), মোঃ ইসলাম (৪২) ও মোঃ হুমায়ুন (৪২) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তাদের কাছ থেকে ২ গ্রাম হেরোইন,  হেরোইন বিক্রির নগদ ৮৭০০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল সেট  উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত উক্ত আসামীগণ এলাকায় দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদক বিক্রয় করিয়া আসিতেছিল এবং আসামী মোঃ আয়নাল হক ওরফে সুন্দর আলী ফতুল্লা মডেল থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের একাধিক মামলার পলাতক আসামী বলিয়া জানা যায়।

 

উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়নগঞ্জ জেলার নারায়নগঞ্জ সদর মডেল থানায়  ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন ।

এই বিভাগের আরো খবর