বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

রেসিডেনসিয়ালের ছাত্র আবরারের মৃত্যুর তদন্ত প্রতিবেদন জমা

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা রেসিডেনসিয়াল মডেল স্কুল এন্ড কলেজে কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষার্থী নাইমুল আবরারের (১৫) মৃত্যুর ঘটনায় পুলিশের কাছে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে কলেজ কর্তৃপক্ষ।


শুক্রবার (৮ নভেম্বর) পুলিশের কাছে এ তদন্ত প্রতিবেদন হস্তান্তর করা হয়। ঘটনার দিন শুক্রবার (১ নভেম্বর) রাতেই তিন সদস্যের এই তদন্ত কমিটি গঠন করে সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছিল।


কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম আহমেদ জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ যেহেতু ঘটনাটি প্যারালালি তদন্ত করছে, সেহেতু পুলিশকে সহযোগিতার জন্য আমাদের তদন্ত কমিটির প্রতিবেদনের একটি কপি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।


পুলিশের তদন্ত চলমান থাকায় তিনি এ বিষয়ে আর কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে এই তদন্ত প্রতিবেদনের একটি কপি শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হবে বলেও জানান তিনি।

 

শুক্রবার (১ নভেম্বর) বিকেলে কলেজ ক্যাম্পাসে কিশোর আলোর অনুষ্ঠান চলাকালীন মঞ্চের পেছনে বিদ্যুস্পৃষ্ট হয় নাইমুল আবরার। এরপর আয়োজকরা তাকে উদ্ধার করে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ (আয়শা মেমোরিয়াল) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।


নিহত আবরার ওই প্রতিষ্ঠানের নবম শ্রেণির দিবা শাখার ছাত্র ছিল। প্রতিষ্ঠানের আবাসিক ছাত্র আবরারের গ্রামের বাড়ি নোয়াখালী।

এই বিভাগের আরো খবর