বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী ও শিক্ষার্থীদের সবংর্ধনা

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার : সিদ্ধিরগঞ্জে মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ও ভোকেশনাল পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায় সবংর্ধনা, বার্ষিক মিলাদ এবং ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সবংর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ জানুয়ারী) সকালে সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকাস্থ অত্র বিদ্যালয়ে এক অনারম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।


এসময় ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুকের ছেলে সিয়ামসহ ৫ শিক্ষার্থীকে ক্রেষ্ট উপহার দিয়ে সবংর্ধনা এবং ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদেরকে ফুলের স্টিক উপহার দিয়ে বিদায় সবংর্ধনা দেয়া হয়। পরে পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।


অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও অন্যতম দাতা সদস্য মো: আব্দুর রহিম মেম্বারের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক ও সদস্য সচিব মোহাম্মদ আলীর সার্বিক তত্বাবধানে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর মো: ওমর ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের দাতা সদস্য মো: ইস্রাফিল, অভিভাবক সদস্য মো: রুহুল আমিন, আব্দুর রশিদ, কো-আপ সদস্য জাহাঙ্গীর আলম প্রমূখ।


এসময় কাউন্সিলর ফারুক তার বক্তব্যে পরীক্ষার্থীদেরকে উদ্দেশ্য করে বলেন, তোমরা চারশত ছাত্র-ছাত্রী এবার এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করতে যাচ্ছো। তোমরা শুধু এই স্কুলের সুনাম অর্জনের জন্য যাচ্ছো না, সাথে এই এলাকারও। সবসময় মনোবল ঠিক রাখবে। আর মনের শক্তি হলো বড় শক্তি। তোমাদের উপর নির্ভর করছে এই স্কুলের উজ্জল ভবিষ্যত। গতবারের চেয়ে এবার তোমরা আরো ভাল ফলাফল অর্জন করবে, সেজন্য তোমাদের প্রতি আমাদের দোয়া রইল।


এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক এমএ মতিন, শিক্ষক প্রতিনিধি মাও. জসিম উদ্দিন, দিপেন্দ্র নাথ ও কো-আপ সদস্য নাজমা বেগম সহ অভিভাবকবৃন্ধ প্রমূখ। 
 

এই বিভাগের আরো খবর